ভাইরাল

হারমোনিয়াম বাজিয়ে খালি কন্ঠে লতা মঙ্গেশকরের জনপ্রিয় গান গাইছেন ৭০ বছরের বৃদ্ধা, বৃদ্ধার কন্ঠে গান শুনে প্রশংসায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে কত কিছুই না ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে। সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যেখানে নিজের প্রতিভা গুলি তুলে ধরা খুবই সহজ। আর সেই প্রতিভা যদি একবার মানুষের মনে লেগে যায় তাহলে সেটা ভাইরাল হওয়া থেকে কেউই আটকাতে পারবে না। নিমেষের মধ্যেই ঝড়ের গতিতে রাতারাতি ভাইরাল হয়ে পড়বে সেই ভিডিও। সম্প্রীতি সেরকমই এক বৃদ্ধা ঠাকুমার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে।

ভাইরাল ভিডিওতে ওই বৃদ্ধা ঠাকুরমার গলায় শোনা গিয়েছে ১৯৭০ সালের মুক্তিপ্রাপ্ত ‘হীর রানঝা’ সিনেমার ‘মিলো না তুম তো হাম ঘাবরায়ে’ গানটি। বৃদ্ধার কন্ঠে লতা মঙ্গেশকরের এই গানটি শুনে প্রত্যেকেই অবাক হয়ে গিয়েছেন। একদম ঠিকঠাক কথা স্পষ্ট উচ্চারণ এবং সঠিক সুরেই তিনি গানটি গেয়েছেন। যা দেখে সত্যিই প্রশংসা করার মতো। ৭০ বছর বয়সী ওই বৃদ্ধার পরনে ছিল ছাপোসা একটি শাড়ি। হারমোনিয়াম বাজিয়ে তিনি গান গাইছেন এবং পাশে বসে একটি লোক ঢোল বাজাচ্ছেন।

Instagram এ ‘আজ তাক’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে এবং ভিডিওটি আপলোড করা মাত্রই লক্ষ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন এবং অসংখ্য মানুষ ভিডিওটি পছন্দ করে ভিডিওর কমেন্ট বক্সে ওই বৃদ্ধার গানের প্রশংসা করেছেন। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হচ্ছে এখন সোশ্যাল মিডিয়া জুড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Aaj Tak (@aajtak)

Back to top button