Story

শুধুই বন্ধুত্ব, নাকি ছিল ব্যর্থ গোপন প্রেম? অবশেষে সামনে এলো প্রসেনজিৎ ও ঋতুপর্ণা জুটির ভাঙনের কারণ! আসল সত্যি জেনে চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

এক সময় টলিউডের সুপারহিট জুটি বললেই উঠে আসতো অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। কারণ ৯০ দশক থেকে শুরু করে একের পর এক সফল বাণিজ্যিক সিনেমায় অভিনয় করে গিয়েছেন এই জুটি। ফলস্বরূপ অত্যন্ত স্বাভাবিকভাবেই টলিউডের শ্রেষ্ঠ জুটি বললেই উঠে আসতো তাদের নাম।

কিন্তু একসময় সকলকে অবাক করে দিয়ে ভেঙে গিয়েছিল প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার জুটি। দীর্ঘদিন পর্যন্ত সাধারণ মানুষ জানতে চেয়েও জানতে পারেন নি এই জুটি ভেঙ্গে যাওয়ার কারণ। তবে অনেকেই মনে করেন হয়তো প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন এই দুই অভিনেতা এবং অভিনেত্রী এবং ব্যর্থ প্রেমের কারণেই হয়তো ভেঙে গিয়েছিল সম্পর্ক।

কিন্তু শেষ পর্যন্ত অভিনেত্রী ঋতুপর্ণা জানিয়েছিলেন শুধুমাত্র বন্ধুত্বই ছিল তার অভিনেতা প্রসেনজিৎ এর চট্টোপাধ্যায়ের সঙ্গে। তবে জুটি ভেঙ্গে যাওয়ার পরে আর এক সঙ্গে কাজ করতে দেখা যায়নি তাদের। দীর্ঘদিন পর শিবপ্রসাদ এবং নন্দিতা পরিচালিত প্রাক্তন সিনেমায় সকলকে অবাক করে দিয়ে আবারও ফিরে এসেছিলেন প্রসেনজিৎ এবং ঋতুপর্ণা।

তারপর একসঙ্গে একাধিক বার দেখা গিয়েছে তাদের। তবে এই মুহূর্তে তাদের অনুগামীরা চাইছেন আবারো আগের মতই একসঙ্গে অভিনয় করুন টলিউডের এই দুই জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী।

Back to top button