ভাইরাল

কোটি কোটি টাকা থাকা সত্ত্বেও প্যান্টে সেফটিপিন লাগিয়ে পরতে হচ্ছে যশ ঘরণী নুসরত জাহানকে? কটাক্ষের মুখে পড়ল অভিনেত্রী নুসরত জাহানের নতুন ভিডিও!

সোশ্যাল মিডিয়ায় বিতর্কের কেন্দ্রবিন্দুর মধ্যে যে নামটি থাকে তিনি নুসরত জাহান। সাংসদ তথা অভিনেত্রী নুসরত তার ব্যক্তিগত জীবন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় ঈদের শুভেচ্ছা বার্তা পাঠানোর জন্য হোক বা ছুটির দিন শপিং করার জন্য হোক সব ক্ষেত্রেই বিতর্কিত এবং ট্রোলিংয়ের শিকার হন। তবে এই সব কিছুর মধ্যে থাকলেও অভিনেত্রী যে বেশ জনপ্রিয় তা তার ফ্যান ফলোয়ারের সংখ্যা দেখলেই বোঝা যায়। অভিনেত্রী ভক্তরা সবসময় তার ফ্যাশন ফলো করেন। সম্প্রতি অভিনেত্রী একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী ফ্লোরাল প্রিন্ট এর একটি বিকিনি টপ এবং গেরুয়া রঙের একটি প্যান্ট পরেছেন। এই পোশাক পরে ভিডিওটি শেয়ার করার পর প্রচুর মানুষ ভিডিওটি দেখেছেন এবং অসংখ্য মানুষ ভিডিওটি লাইক করেছেন এবং কমেন্ট করেছেন। ভিডিওতে অসংখ্য মানুষ অভিনেত্রী কে এই পোশাকে ভালোলাগার কথা জানালেও এই ভিডিওর মধ্যে থাকা একটি খুঁত বা ত্রুটি কিন্তু তাদের কারো নজর এড়ায় নি। আসলে ভিডিওটিতে দেখা গেছে যে নায়িকার পোশাকে একটি বিশেষ ত্রুটি আছে যা নিয়ে তিনি কটাক্ষের সম্মুখীন হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

ভিডিওটিতে দেখা যাচ্ছে যে গেরুয়া কালারের প্যান্টটিতে সেফটিপিন ব্যবহার করেছেন অভিনেত্রী। একে অভিনেত্রী তাতে আবার সাংসদ, স্বাভাবিকভাবেই তার টাকার কোনো অভাব নেই তা সত্ত্বেও তার প্যান্টে সেফটিপিন লাগানো দেখতে পেয়ে নেটিজিনরা প্রশ্ন তুলেছেন। দর্শকদের প্রশ্ন এত বড়লোক হওয়া সত্ত্বেও প্যান্টে সেফটিপিন লাগাতে হচ্ছে? একজন আবার জিজ্ঞাসা করেছেন যে, এত রোগা হওয়ারই বা কি দরকার যাতে প্যান্টে সেফটিপিন না লাগালে পড়া যায় না! অনেকেই আবার অভিনেত্রীর রোগা চেহারা কে তেজপাতার সঙ্গে তুলনা করে বলেছেন শুকনো তেজ পাতার মতো দেখতে লাগছে তাকে! কেউ আবার বলেছেন তিনি ১২ মাস আমাশা রোগে ভোগেন! কেউ আবার বলেছেন দেখবেন যেন হাওয়ায় উড়ে যাবেন না!

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button