বাংলা সিরিয়াল

মধুচক্রে অভিনেতা স্বামীর নাম জড়িয়ে যাওয়ার পর নিজেকে টেলিভিশন পর্দা থেকে সরিয়ে নেন এখানে আকাশ নীল খ্যাত জনপ্রিয় অভিনেত্রী নয়না পালিত! বর্তমানে কী করছেন তিনি জানেন?

টেলি পাড়ার কত জনপ্রিয় অভিনেত্রী একটা সময় পরে হারিয়ে যান। পরপর বেশ কয়েকটা জনপ্রিয় ধারাবাহিক করবার পর অনেককেই একটা সময় পর আর খুঁজে পাওয়া যায় না। ঠিক যেমন একসময়কার জনপ্রিয় অভিনেত্রী নয়না পালিতকে এখন আর খুব একটা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে চোখে পড়ে না। এখানে আকাশ নীল, তবু বাঁধি খেলাঘর, তুমি এলে তাই, দুগ্গা দুগ্গার মতন একাধিক জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে জনমানুষের মনে নিজের আলাদা একটা জায়গা করে নিয়েছেন তিনি।

তবে বেশ কিছুদিন ধরেই টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তাকে খুব একটা চোখে পড়ে না। এর কারণ হিসেবে অনেকেই মনে করেন তার স্বামী সৌগত ব্যানার্জির সাথে ভুলবশত একটি ঘটনা ঘটে যাওয়ার পরই তিনি নিজেকে গুটিয়ে নিয়েছেন। নয়নার স্বামী সৌগত টেলিভিশন ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেতা , দীর্ঘ সময় টেলিভিশনে দাপিয়ে কাজ করেছেন তিনি কিন্তু একবার তিনি এক স্পা -তে গিয়েছিলেন এবং সেখানে গিয়ে তিনি ভীষণ খারাপ ভাবে ফেঁসে যান এবং তাকে জেলে হাজতে রাত কাটাতে হয়।

আসলে তিনি যে স্পাতে গিয়েছিলেন সেখানেই মধুচক্রের বিরুদ্ধে পুলিশ অভিযান চালায় এবং সেই সময় তিনি যেহেতু পরিসেবা নিতে সেখানে গিয়েছিলেন সৌগত তাই অভিনেতাকে পুলিশ গ্রেফতার করে‌। এই ঘটনার পর অভিনেত্রী বলেছিলেন তার স্বামী ভীষণ মানসিকভাবে ভেঙে পড়েন। অভিনয় জগতে তিনি ভবিষ্যৎ এ আবার কাজ পাবেন কিনা সেই বিষয়টিও অনিশ্চিত হয়ে পড়ে। এই সময়ে সেভাবে নয়নাকে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি। তবে সম্প্রতি জীবনের খারাপ সময় কাটিয়ে আবার কাজে ফিরেছেন অভিনেত্রী।

নয়না সম্প্রতি নতুন করে কাজ শুরু করেছেন জি বাংলায় সদ্য শুরু হওয়ার ধারাবাহিক ‘বোধিসত্ত্বের বোধ বুদ্ধি’তে। এখানে তাকে দেখা যাচ্ছে বোধির সহপাঠী ক্লাস সেভেনের রোল নাম্বার ওয়ান হওয়া সৃজিতার মায়ের চরিত্রে অভিনয় করতে। দীর্ঘ সময় পর নয়নাকে আবার অভিনয় জগতে ফিরে আসতে দেখে খুশি হয়ে উঠছেন তার ভক্তরাও।

Back to top button