বাংলা সিরিয়াল

মিঠাইয়ের গুলি লাগার পর গল্প এগিয়ে যাবে বেশ কয়েক বছর! টাইম লিপ নেওয়া হবে এই দীর্ঘ সময়ে মোদক পরিবারে আসবে বিশাল পরিবর্তন

৫৪ বার বঙ্গ সেরা হওয়া ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিক নিয়ে তাই স্বাভাবিক ভাবেই সকলের মধ্যে আগ্রহের শেষ নেই। প্রতি মুহূর্তে এই ধারাবাহিক নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা কাজ করে যে কী হবে এরপরে? সম্প্রতি মিঠাই ধারাবাহিকে খুশির হাওয়া বয়ে যাচ্ছে, রুদ্র নিপার বিয়ের ট্রাক চলছে কিন্তু এটাও জানা যাচ্ছে যে এই খুশি চিরস্থায়ী হবে না। রুদ্র নিপার দিয়ে সুন্দরভাবে কমপ্লিট হওয়ার পর গোটা মোদক পরিবারের মানুষজন যখন হাসি আনন্দে মেতে উঠবে তখন সেখানে এন্ট্রি নেবে ওমি আগারওয়াল। মোদক পরিবারের হাসি আনন্দে কে মুছে দেওয়ার সব রকম চেষ্টা করবে সে।

তাকে জেলে পাঠিয়ে সবাই আনন্দ করছে এটা ওমি মেনে নিতে পারবে না তাই মোদক পরিবারকে দুঃখ দিতে সিদ্ধার্থের ওপর গুলি চালাবে সে। আড়াল থেকে সেই দৃশ্য দেখে নিয়ে ছুটে যাবে মিঠাই এবং গুলি লাগবে তার গায়ে।কিন্তু এরপর ধারাবাহিকে ঠিক কী হবে তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে। সম্প্রতি একটি ইউটিউবার তার ইউটিউবে দাবি করেছেন যে গুলি লাগার পর ধারাবাহিককে কী হতে চলেছে?

কারেন্ট বস নামের একটি ইউটিউব চ্যানেলে ইউটিউবার দাবি করেছেন যে মিঠাই এর গুলি লাগার পর ধারাবাহিকের টাইম লিপ নেওয়া হবে। গল্প এগিয়ে যাবে কয়েক বছর হতে পারে এই সময় সিদ্ধার্থ এবং মিঠাই একে অপরের থেকে অনেক দূরে চলে যাবে বা মিঠাই সিদ্ধার্থের সঙ্গেই অনেক দূরে কোথাও চলে যাবে আবার এমনটাও হতে পারে স্মৃতিশক্তি হারিয়ে যাবে মিঠাইয়ের ঠিক কী হবে এটা জানা না গেলেও কিন্তু এটা নিশ্চিত যে মিঠাই ধারাবাহিককে টাইম লিপ নেওয়া হবে এবং এই দীর্ঘ সময় মোদক পরিবারের সকল সদস্যরা বদলে যাবে‌। রাজীব নন্দা, শ্রী রাতুল, রুদ্র নিপা সবার জীবনে পরিবর্তন আসবে।

Back to top button