বাংলা সিরিয়াল

মিঠাইয়ের ‘নিপা’ খ্যাত ঐন্দ্রিলার বাস্তবে প্রেম ভাঙলো! তবে কি পর্দার রুদ্র দা‌ই এবার বাস্তব জীবনে এন্ট্রি নেবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। যেখানে সম্প্রতি নিপা আর রুদ্রদার বিয়ের ট্র্যাক চলছে। এই ধারাবাহিকে নিপার চরিত্রটি করছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা। জনপ্রিয় এই অভিনেত্রী এর আগেও করুণাময়ী রানী রাসমণিতে রাসমনির সেজ মেয়ের চরিত্রে,খনা ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছেন। ঐন্দ্রিলা তার মিষ্টি মুখের জন্য এবং দক্ষ অভিনয়ের জন্য অল্প সময়ের মধ্যে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। প্রায়ই নববধূ সেজে তিনি ফটোশুট করেন আর তার সেই সকল ছবি দেখে তার অনুরাগীরা মুগ্ধ হয়ে যান।

বর্তমানে ধারাবাহিকে নিপার প্রেম পরিণতির পথে এগোলেও বাস্তবে কিন্তু ঐন্দ্রিলার কিছুদিন আগেই ব্রেকআপ হয়েছে। অভিনেত্রীর এই বিশেষ মানুষটি ইন্ডাস্ট্রির মধ্যেকার একজন ছিলেন। দুই পরিবারের মানুষ তাদের সম্পর্ক মেনেও নিয়েছিল তাই প্রকাশ্যে ইনস্টাগ্রামে সেই মানুষটির সাথে ছবিও দিতেন অভিনেত্রী। তবে ব্রেকআপ হওয়ার পর সেই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়া থেকে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে ঐন্দ্রিলা অবশ্য জানিয়েছেন,“ আমি ভীষণ খুশি খুশি ভাবে একা”

প্রেম ভাঙ্গার কারণ হিসেবে বিভিন্ন রকম কারণ উঠে আসছে! অনেকেই আবার মনে করছেন যে কাজ করতে করতে হয়তো ফাহিম মির্জার প্রতি দুর্বল হয়ে পড়েছেন তিনি! এই প্রসঙ্গে কথা উঠলে ঐন্দ্রিলার সাফ জবাব,“সম্পর্কে বোঝাপড়া কমে আসছিল তাই বাধ্য হয়ে সরে এসেছি। তবে এর সঙ্গে কোনোভাবেই ফাহিম জড়িত নন। পর্দার রুদ্রদা বাস্তবেও আমার দাদা। আমার থেকে অনেক বড়।” একই সাথে অভিনেত্রী এও জানান যে তিনি এখন নতুন করে কোন সম্পর্কে জড়াতে চান না তিনি একাই ভালো আছেন, তিনি এখন মন দিয়ে কাজটাই করতে চান পাশাপাশি অবশ্যই তিনি এমন একজন পুরুষের অপেক্ষায় থাকবেন যে তাকে বুঝবে, আগলে রাখবে আর ভালো মন্দে তার পাশে থাকবে।

Back to top button