ভাইরাল

অভিনেত্রী কৌশানীর জন্মদিনের পার্টিতে হাজির শ্রাবন্তী-নুসরত! দুই অভিনেত্রীর উদ্দাম ‘সামি সামি’ নাচ তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি নিজের ৩০ তম জন্মদিন পালন করেছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী কৌশানী মুখার্জী। তার জন্মদিন উপলক্ষে এক দারুন পার্টির আয়োজন করতে দেখা গিয়েছিল তার প্রেমিক তথা টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে। পাশাপাশি এদিন প্রেমিকার জন্মদিন উপলক্ষে নিজেদের প্রযোজনা সংস্থার কথা ঘোষণা করতে দেখা দিয়েছে বনি এবং কৌশানীকে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল জন্মদিনের পার্টি থেকে উঠে আসা ছোট্ট একটি ভিডিওকে।

কারণ এই ভিডিওয় উপস্থিত ছিলেন টলিউডের আর দুই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং নুসরত জাহান। এবং এখানেই অভিনেত্রী কৌশানী মুখার্জির সঙ্গে উদ্দাম নাচে সঙ্গ দান করতে দেখা গিয়েছে শ্রাবন্তী এবং নুসরতকে। প্রসঙ্গত গত বছরের শেষদিকে মুক্তি পেয়েছিল জনপ্রিয় দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’ সেই সিনেমার ‘সামি সামি’ গানটি দারুন ভাইরাল হয়েছিল নেটিজেনদের মধ্যে। এদিন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হওয়া ভিডিওয় সেই গানেই নাচতে দেখা গিয়েছে টলিউডের জনপ্রিয় তিন অভিনেত্রীকে।

প্রসঙ্গত এদিন অভিনেত্রী কৌশানী মুখার্জির জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অনুগামীদের সকলকেই। পাশাপাশি বনি সেনগুপ্ত যে জন্মদিনের পার্টি আয়োজন করেছিলেন, সেখানে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বরা। এবং সেখান থেকেই নিজেদের নতুন প্রযোজনা সংস্থার পথ চলা শুরু করেছেন বনি কৌশানী জুটি।

Back to top button