বাংলা সিরিয়াল

খড়ি কে অপমান করতে গিয়ে নিজেই সকলের সামনে অপমানিত হলো দ্যুতি! দাদু দ্যুতির আসল জায়গা টা আবার বুঝিয়ে দিলো, ‘গাঁটছড়া’ ধারাবাহিকের জমজমাট পর্ব

জমে উঠেছে ঋদ্ধি খড়ির সংসার ইতিমধ্যেই হরিকে সকলের সামনে নিজের স্ত্রীয়ের যোগ্য সম্মান দিয়েছে ঋত্বিক এমনকি নিজের মায়ের বিরুদ্ধেও ঘড়ি সম্বন্ধে কোনো রকম খারাপ কথা শুনতে রাজি নয় সে। এমনকি পেজ মিডিয়ার সামনে দুটির করা ঘড়িতে অপমানের জবাব দিয়েছে সে ঘড়ির শিক্ষাগত যোগ্যতার কাছে একেবারেই প্রাধান্য পায় না সেটা সকলের সামনে বুঝিয়ে দিয়েছে ঋদ্ধিমান। আর ঋদ্ধির এই রূপ দেখে বেজায় খুশি তার দাদু ঠাম্মি।

আসলে অনেক মান অভিমানের পর অবশেষে নিজের বউ কে সিংহ রায় বাড়িতে ফিরিয়ে আনতে পেরেছে সে। আর খড়ি কে সে কথা দিয়েছে যে সিংহ রায় বাড়িতে খড়ির আর কোনরকম কোনো অপমান হতে দেবে না ঋদ্ধি। তার মা কেও তাই খড়ি কে নিয়ে কোনো বাজে কথা বলতে দেবে না। কিন্তু ভরা পার্টি এবং মিডিয়ার মাঝে দ্যুতির ইচ্ছাকৃত খড়ি কে অপমান করার উদেশ্যটা ধরে ফেলেন। আর দ্যুতি কে নিজের আসল জায়গা টা দেখিয়ে দেয় আবারও।

সম্প্রতি ফেসবুকে অনুরাগের ছোঁয়া নামক একটি পেজ থেকে গাঁটছড়া ধারাবাহিকের এই ভিডিও ক্লিপটি শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে দাদু দ্যুতি কে ভালো করে নিজের জায়গাটা দেখিয়ে দিচ্ছে। দ্যুতি যে কোনদিনও খড়ির মতন হতে পারবে না ওর জায়গা নিতে পারবে না সেটা বুঝিয়ে দিলো। আর ঠাম্মিও বলে যে দ্যুতির উচিত তার ছোট বোনের পা ধোঁয়া জল খাওয়া। আর এই পর্ব দেখে ত দর্শক দারুন খুশি। এতদিন দ্যুতি যোগ্য জবাব পেয়েছে। দ্যুতি সকলের সামনে অপমানিত হওয়ায় সকলেই খুশি।

Back to top button