বাংলা সিরিয়াল

‘খড়ি নয়, ম্যাম বলুন’ অনিকেতকে নিয়ে এবার তুমুল ঈর্ষান্বিত ঋদ্ধিমান’! ‘মনে মনে ঋদ্ধি ভালোবাসে খড়িকে’, নতুন পর্ব দেখে জানালেন অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছে ‘গাঁটছড়া’। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই বাংলা সেরা ধারাবাহিক হয়ে উঠতে সক্ষম হয়েছিল সোলাঙ্কি রায় অভিনীত এই ধারাবাহিকটি। তবে এতদিন ধারাবাহিকের গল্প অনুযায়ী ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রের মধ্যে ঝগড়া এবং মান-অভিমান দেখতে পেয়েছেন দর্শকরা তবে দূরে দূরে থাকা সত্ত্বেও ইতিমধ্যেই ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র ঋদ্ধি এবং খড়ি দর্শকদের অত্যন্ত কাছাকাছি চলে আসতে সক্ষম হয়েছে।

যে কারণে মান অভিমান ভুলে তাদের আরো কাছাকাছি দেখতে চেয়ে দাবি জানাতে দেখা গিয়েছে দর্শকদের। এবার ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্ব দেখে দর্শকদের একটি বড় অংশ স্বীকার করে নিলেন যে একে অপরের উদ্দেশ্যে প্রেম প্রকাশ না করলেও মনে-মনে ধারাবাহিকের নায়িকা খড়ির প্রেমে পড়েছে সকলের প্রিয় ঋদ্ধি। কারণ ইতিমধ্যেই ধারাবাহিকে আসতে দেখা গিয়েছে একটি নতুন চরিত্রকে। যার নাম অনিকেত।

এবং অনিকেত খড়ির প্রশংসা করতেই তেলেবেগুনে জ্বলে উঠতে দেখা গিয়েছে ঋদ্ধিকে। যা দেখার পর দর্শকরা মনে করছেন খড়ির প্রতি ভালোবাসা থেকেই ঋদ্ধির মনে এই হিংসার জন্ম নিয়েছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন ধারাবাহিকের চিত্রনাট্যকারের উদ্দেশ্যে অনেকেই অনুরোধ করেছেন প্রিয় দুই চরিত্রকে এবার মিলিয়ে দেওয়ার জন্য।

Back to top button