টলিউড

ভিক্ষুক বৃদ্ধার হাতে খাবার খেলেন সুপারস্টার জিৎ, পাল্টা খাইয়ে দিলেন বৃদ্ধাকে নিজের হাতে! জিতের বড় মনের পরিচয় পেয়ে মুগ্ধ নেটিজেনরা

টলিউডের অন্যতম সুপারস্টার অভিনেতা হিসেবে পরিচিত জিৎ। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘রাবণ’। তারপর থেকেই বলা যেতে পারে আবার নতুন করে আলোচনার শীর্ষে উঠে আসতে সক্ষম হয়েছেন অভিনেতা। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও যা দেখে রীতিমতো চোখে জল এসে গিয়েছে অভিনেতার অনুগামীদের।

প্রসঙ্গত এদিন নেট দুনিয়ায় ছড়িয়ে পড়তে দেখা গিয়েছে অভিনেতা জিৎ এর একটি ভিডিও। যেখানে এক ভিক্ষুক বৃদ্ধার সঙ্গে দেখা গিয়েছে অভিনেতাকে। ভিডিওয় দেখা গিয়েছে দূরে সরিয়ে না দিয়ে ওই বৃদ্ধাকে জড়িয়ে ধরেছেন অভিনেতা এবং নিজের হাতে তাকে খাবার খাইয়ে দিচ্ছেন। এর পরেই পরম মমতায় ওই বৃদ্ধাকে পাল্টা খাবার খাইয়ে দিতে দেখা যায় জিৎকে নিজের হাতে। বলাই বাহুল্য এই ভিডিও দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। কমেন্টের মাধ্যমে তারা জানিয়েছেন এই ভিডিওর মাধ্যমে তারা বুঝতে সক্ষম হয়েছেন জিতের হৃদয় আসলে কতটা বড়।

কারণ হিসেবে তারা জানিয়েছেন সমাজের অধিকাংশ মানুষ যখন এ ধরনের পিছিয়ে পড়া মানুষকে দূরে সরিয়ে দেয়, সেখানেই অভিনেতা স্রোতের বিপরীতে গিয়ে তাকে জড়িয়ে ধরে ভালোবাসা প্রকাশ করেছেন। তবে গোটা বিষয়টি নিয়ে অভিনেতা এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো প্রতিক্রিয়া দেননি।

Back to top button