টলিউড

শাড়ির আঁচলে উন্মুক্ত পেট! ‘চিতল মাছের পেটি’র সঙ্গে তুলনা করে অভিনেত্রী দেবলীনা কুমারকে অশ্লীল আক্রমণ নেটিজেনদের

টলিউডের অন্যতম ব্যস্ত অভিনেত্রী হওয়ার পাশাপাশি একজন সুপরিচিত নৃত্যশিল্পী হলেন দেবলীনা কুমার। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অভিনেত্রী। মাঝেমধ্যেই অনুগামীদের সঙ্গে বিভিন্ন রকম ফটো এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায় তাকে। তবে এবার শাড়ি পরা একটি ফটো পোস্ট করে তীব্র আক্রমণের শিকার হতে হল তাকে নেটদুনিয়ার বাসিন্দাদের কাছে।

ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে রীতিমতো চাঞ্চল্য পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় লাল শাড়ি পরা একটি ফটো ভাগ করে নিয়েছিলেন অনুগামীদের সঙ্গে অভিনেত্রী। যেখানে শাড়ির আঁচলের ফাঁকে দেখতে পাওয়া গিয়েছে তার উন্মুক্ত পেট। কিন্তু এর পরেই নেটিজেনদের একটি বড় অংশ অশ্লীল আক্রমন করে বসেন তাকে। তারা ‘চিতল মাছের পেটি’র সঙ্গে অভিনেত্রীকে তুলনা করে কুমন্তব্য ভরে দেন অভিনেত্রীর ছবির কমেন্ট বক্স। তবে পাল্টা প্রতিবাদ করতে দেখা গিয়েছে তার অনুগামীদের।

তারা জানিয়েছেন অভিনেত্রী যে নিয়মিত শরীরচর্চা করেন এদিন তা আরও একবার স্পষ্ট হয়ে গিয়েছে তার শাড়ি পরা ফটো থেকে। পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খুলতে দেখা যায়নি অভিনেত্রী দেবলীনা কুমারকে। তবে এই প্রথম নয় এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় রীতিমতো সমালোচনার সম্মুখীন হতে দেখা গেছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Devlina Kumar (@devlinakumar)

Back to top button