টলিউড

বাচ্চার মা হয়েও গরমের বিশেষ পোশাকে মেদ ঝরিয়ে চাবুক ফিগারে উষ্ণতা ছড়ালেন শুভশ্রী! খোলা চুল এসে পড়েছে শুভশ্রীর মুখে, রইলো ছবি

শুভশ্রী গাঙ্গুলী হলেন বর্তমান সময়ের টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন। তার অভিনয় প্রথম থেকেই দর্শকদের নজর কেড়েছে। এছাড়াও নিজের রূপের জাদুতে তিনি তার অসংখ্য ভক্তদের ঘায়েল করেছেন। এখন তিনি শুধুমাত্র একজন অভিনেত্রী নন, পাশাপাশি তিনি একজন স্ত্রী, মা। সবটাই একাই সামলাচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন। বিভিন্ন সময়ে বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করে থাকেন। নিজের আগামী ছবি নিয়ে দারুন ব্যস্ত শুভশ্রী এর পাশাপাশি পাল্লা দিয়ে চলছে ব্র্যান্ড এনডোর্সমেন্ট ও ফটোশুট। সম্প্রতি শর্টস এবং টি শার্ট এ ধরা দিলেন অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে শুভশ্রী বেশ কয়েকটি ছবি আপলোড করেছেন। সেখানেই শুভশ্রী কে সি গ্রীন রঙের একটি টি শার্ট এবং শর্টস পরে দেখা গিয়েছে। পায়ে রয়েছে হলুদ রঙের স্নিকার্স। বাড়ির ছাদে দাঁড়িয়ে অভিনেত্রী বেশ কয়েকটি ছবি তুলেছেন। প্রকৃতির মাঝে খোলা আকাশের নিচে অভিনেত্রীর ছবি দেখে দর্শকেরা প্রত্যেকেই প্রশংসা জানিয়েছে।

সন্তান জন্ম দেওয়ার পর অতিরিক্ত মেদ শুভশ্রীর শরীরে জায়গা করে নিয়েছিল। যার ফলে তাকে সেই সময় প্রতিদিনই ট্রোল এবং সমালোচনার শিকার হতে হয়েছে। এরপর থেকে আবার তিনি নিয়মিত শরীর চর্চা করতে শুরু করেন। এই সময়ে শুভশ্রীর পাশে থেকে সবসময় শুভশ্রীকে মোটিভেট করেছিল রাজ এবং ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব। বর্তমানে নিজের কঠোর পরিশ্রম এবং শরীরচর্চার ফলে আবারও নিজের পুরনো চেহারায় ফিরে এসেছেন অভিনেত্রী তাই একের পর এক ফটোশপের মাধ্যমে নজর কাড়ছে দর্শকদের।

আগামী দিনে শুভশ্রীর বেশ কয়েকটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে এ বছরই মুক্তি পেতে চলেছে শুভশ্রীর বহুল প্রতীক্ষিত ছবি রাজ চক্রবর্তী পরিচালিত ফিল্ম ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। ‘ধর্মযুদ্ধ’-এ শুভশ্রীকে প্রথমবার দেখা যাবে ডি- গ্ল‍্যাম লুকে। এছাড়াও বছরের শেষে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘বৌদি ক্যান্টিন’।

Back to top button