বাংলা সিরিয়াল

নতুন পালক অভিনেত্রী দিতিপ্রিয়া রায়ের মুকুটে! ২০২২ আনন্দলোক পুরস্কারে সেরা অভিনেত্রীর সম্মান পেলেন ছোটপর্দার ‘রাণী রাসমণি’

জি বাংলার ‘রানী রাসমণি’ ধারাবাহিকের মাধ্যমে খ্যাতির চূড়ায় পৌঁছাতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। এর আগে বেশ কিছু প্রজেক্টে কাজ করে থাকলেও এই ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে দিতে সক্ষম হয়েছিলেন অভিনেত্রী। পাশাপাশি এই ধারাবাহিকে তার অভিনীত চরিত্র একাধিক সম্মান এনে দিয়েছে তাকে। এবার সেই তালিকায যুক্ত হল আনন্দলোক পুরস্কার ২০২২। প্রসঙ্গত কিশোরী এই অভিনেত্রীর অভিনয় ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে দর্শকদের।

যে কারণে ‘রানী রাসমণি’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও কাজের অভাব হয়নি তার। তবে বর্তমানে ছোটপর্দায় যে ধরনের চরিত্র করতেন, তার বাইরে গিয়ে বেশ অন্য রকম চরিত্রে কাজ করতে দেখা যাচ্ছে তাকে। সম্প্রতি অভিনেত্রী জানিয়েছিলেন তিনি বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করতে চান। যে কারণে বর্তমানে ছোটপর্দার বদলে ওয়েব সিরিজে বেশি দেখতে পাওয়া যাচ্ছে তাকে।

পাশাপাশি খুব শীঘ্রই টলিউড অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে ‘আয় খুকু আয়’ নামের সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তাকে। এবার তার মধ্যেই অভিনেত্রীর আনন্দলোক পুরস্কারে সেরা অভিনেত্রীর খেতাব জয় লাভ করার খবর শুনে উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেল তার অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এদিন অভিনেত্রীকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button