বাংলা সিরিয়াল

অনস্ক্রিন দুজন দুজনের শত্রু হলেও অফস্ক্রিন দুজনে দারুন মজা করেন, সেটের বাইরে উর্মি এবং দীপার নাচের ভিডিও ভাইরাল

বর্তমানে দারুণ জনপ্রিয়তা পেয়েছে স্টার জলসার ভিন্ন স্বাদের গল্প ‘অনুরাগের ছোঁয়া’। বাকি ধারাবাহিকগুলির থেকে এই ধারাবাহিকের গল্পটা আলাদা। যার কারণে এই ধারাবাহিকে প্রচুর পরিমাণে ভালোবাসা পেয়েছে। বিশেষ করে ধারাবাহিকে জুটি সূর্য এবং দীপাকে সকলেই বেশ পছন্দ করেছেন। ধারাবাহিকে সূর্য চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং দীপার চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। টিআরপি তালিকাতেও এই ধারাবাহিক বেশ ভালো স্থানের জায়গা করে নিয়েছে।

ধারাবাহিকে আরও দুটি চরিত্র রয়েছে উর্মি এবং জয়। উর্মি হলো ধারাবাহিকে দীপার সৎ বোন। আর জয় হল সূর্যর ছোট ভাই। সূর্য এবং দীপার বিয়ে হওয়ার পাশাপাশি জয় এবং উর্মির বিয়ে হয়। দীপা এবং উর্মি একই বাড়ির দুই বউ। কিন্তু উর্মি ছোটবেলা থেকেই দীপাকে একেবারেই পছন্দ করে না এবং শ্বশুরবাড়িতেও দীপার শাশুড়ি মোটেই সহ্য করতে পারে না তার গায়ের কালো রং এর জন্য। উর্মি চরিত্রে অভিনয় করছেন নবাগত অভিনেত্রী সৌমিলি চক্রবর্তী। অন স্ক্রীন উর্মি দীপাকে একেবারে সহ্য করতে পারে না সব সময় দীপার ক্ষতি করতে চেষ্টা করে দিপাকে হিংসা করে। কিন্তু অফ স্ক্রীন পুরো চিত্রটাই আলাদা।

পর্দার বাইরে দুজন খুব ভালো বন্ধু এবং সবসময় দুজনকে মজা করতে দেখা যায়। রিল ভিডিও বানাতে দেখা যায় বিভিন্ন ছবি তুলতে দেখা যায়। সম্প্রতি দুজন মিলে একটি ভিডিও বানিয়েছেন। জনপ্রিয় হিন্দি গান barso re সাথে এবং ইতিমধ্যেই ভিডিও দর্শক ভীষণ পছন্দ করেছেন।

Back to top button