বাংলা সিরিয়াল

TRP তে সেরার লড়াইয়ে মিঠাই-ধুলোকণা’র চেয়ে সামান্য এগিয়ে ‘গাঁটছড়া’! কাঁপিয়ে দিলো ‘গৌরী এলো’, এগিয়ে এল লক্ষ্মী কাকিমা

বর্তমানে টিআরপি রেটিং নিয়ে মাতামাতি যেন বেড়েই চলেছে। কোন চ্যানেল টিআরপি তালিকার শীর্ষে থাকবে সেই নিয়ে চলছে প্রতিযোগিতা। ধারাবাহিক গুলিকে বর্তমানে TRP রেটিং অনুযায়ী বিচার করা হচ্ছে। বর্তমানে টিআরপি রেটিং এর উপর নির্ভর করে থাকে ধারাবাহিকের টিকে থাকা। প্রতি সপ্তাহের বৃহস্পতিবারই এই টিআরপি লিস্ট দর্শকের সামনে আসে এবং দর্শক জানতে পারে তাদের পছন্দের ধারাবাহিক গুলিকে কত রেটিং নিয়ে কততম স্থানে জায়গা দখল করে নিল। আসুন এক নজরে দেখে নেওয়া যাক এই সপ্তাহের টিআরপি তালিকা।

যেইদিন থেকে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক শুরু হয়েছে সেদিন থেকেই টিআরপি তালিকার ছবি টা একেবারে পাল্টে গেছে দর্শকের সামনে। এতদিন পর্যন্ত উঠেছিল বেঙ্গল টপার ছিল মিঠাই, বাংলা সেরা ধারাবাহিক হিসেবে তালিকার প্রথম স্থান দখল করে থাকত মিঠাই। কিন্তু গাঁটছড়া ধারাবাহিক আসার পর থেকেই মিঠাই এর পতন শুরু হয়। এরপর মাঝখানে অবশ্য ধূলোকণা টিআরপিতে প্রথম স্থান দখল করে নিয়েছিল কিন্তু গাঁটছড়া আবার নিজের চমক ভরা এপিসোড এর মাধ্যমে দর্শকদের নজর কেড়ে নিয়েছে এবং আবারো টিআরপি তালিকায় নিজের প্রথম স্থান কেড়ে নিয়েছে।

এই সপ্তাহের TRP তালিকা

প্রথম- গাঁটছড়া ৮.৫
দ্বিতীয়- মিঠাই ৮.১, ধুলোকনা ৮.১
তৃতীয়- গৌরী এলো ৭.৮
চতুর্থ- আলতা ফড়িং ৭.৭
পঞ্চম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার ৬.৯

উমা, মন ফাগুন, আয় তবে সহচরী ৬.৬
পিলু, অনুরাগের ছোঁয়া ৬.১
বৌমা একঘর, লালকুঠি ৪.৬
গোধূলি আলাপ, সর্বজয়া, এই পথ যদি না শেষ হয় ৪.৫
গঙ্গারাম ৩.৯
উড়ন তুবড়ি ৩.৩
গুড্ডি ৩.১
যমুনা ঢাকি ২.৬
গ্রামের রানী বীণাপাণি ২.৫
জয় গোপাল, খেলাঘর ২.০
মঙ্গলময়ী সন্তোষী মা ১.৯

NON FICTION

দিদি No.1{SUN} (৫.৭)
প্রাণ ভরিয়ে (৫.৬)
দাদাগিরি S9 (৪.৯)
Ismart Jodi (৩.২)
রান্নাঘর (১.২)

Back to top button