বাংলা সিরিয়াল

‘বড় চমক অনুগামীদের জন্য! ফের জি বাংলার পর্দায় আসতে চলেছে ‘সারেগামাপা’, জানুন সঞ্চালনার দায়িত্বে আছেন কোন জনপ্রিয় টলিউড অভিনেতা

জি বাংলার একাধিক রিয়েলিটি শোগুলির মধ্যে নির্দ্বিধায় বলা যেতে পারে গানের রিয়েলিটি শো ‘সারেগামাপা’র জনপ্রিয়তা আকাশছোঁয়া। প্রতিবছর এই রিয়েলিটি শোতে যোগদান করার জন্য সারা বাংলা থেকে অডিশনে আসতে দেখা যায় প্রতিযোগীদের। এতদিন পর্যন্ত জি বাংলার পর্দায় প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত ‘দাদাগিরি’ দেখতে পাচ্ছিলেন দর্শকরা। তবে কিছুদিন আগে সৌরভ নিজেই জানিয়েছিলেন যে ‘দাদাগিরি’ খুব শীঘ্রই শেষ হতে চলেছে এ বছরের মতো।

এবার জানা গেল খুব শীঘ্রই ‘দাদাগিরি’র সময়ে সম্প্রচারিত হতে দেখা যাবে ‘সারেগামাপা’কে। প্রসঙ্গত এদিন চ্যানেলের তরফে ‘সারেগামাপা’ এর যে প্রথম প্রোমোটি ভাগ করে নেওয়া হয়েছে সেখানে সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে। প্রসঙ্গত এর আগে এই জনপ্রিয় রিয়েলিটি শোটি সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছিল আরেক জনপ্রিয় টলিউড অভিনেতা যীশু সেনগুপ্তকে। তবে এবার আবীর চট্টোপাধ্যায়কে সঞ্চালকের ভূমিকায় দেখে যারপরনাই খুশি হয়েছেন অনুগামীরা।

তবে এখনো পর্যন্ত জানা যায়নি এবছরের বিচারক কিংবা মেন্টরের ভূমিকায় কোন জনপ্রিয় মুখেদের দেখতে পাওয়া যাবে। তবে ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেছে ‘সারেগামাপা’র প্রথম প্রোমোটিকে। যা থেকে স্পষ্ট হয়ে গিয়েছে অনুগামীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের প্রিয় রিয়েলিটি শোটি দেখার জন্য।

Back to top button