বাংলা সিরিয়াল

‘কোন সমস্যা হলে পরিবারকে খুলে বলো’! পল্লবী দের মৃত্যু রহস্যের মধ্যেই মুখ খুললেন ছোটপর্দার ‘মিঠাই’ ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

গত রবিবার টলিউডের জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দের অকাল প্রয়াণের কথা জানতে পেরে রীতিমতো নড়েচড়ে বসেছে গোটা টলিউড ইন্ডাস্ট্রি। প্রসঙ্গত অভিনেত্রীর ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল তার ঝুলন্ত দেহ। তবে ইতিমধ্যেই প্রয়াত অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে খুনের অভিযোগ করেছেন অভিনেত্রীর পরিবার। অপর দিকে মুখ খুলতে দেখা গিয়েছে প্রয়াত অভিনেত্রীর টলিউডের সহকর্মীদেরও। তাদের অনেকেই এখনো মেনে নিতে পারেননি অভিনেত্রীর অকালপ্রয়াণ এর কথা।

তবে এবার তার মধ্যেই গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। প্রসঙ্গত এই মুহূর্তে জি বাংলার দারুণ জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ এর মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এদিন পল্লবী দের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী জানিয়েছেন তিনি মনে করেন জীবনে কোন সমস্যা হলে তা সবার আগে পরিবারের লোকেদের সঙ্গে ভাগ করে নেওয়া উচিত।

কারণ তারা অনেক ক্ষেত্রেই এই সমস্ত সমস্যার সমাধান করে দিতে পারেন বলে মনে করেন অভিনেত্রী। পাশাপাশি তিনি জানিয়েছেন তার কাছে তার পরিবারের গুরুত্ব অনেক। বলাই বাহুল্য এদিন অভিনেত্রীর কথা সমর্থন করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে তারা জানিয়েছেন অত্যন্ত পরিণত পরামর্শ দিতে সক্ষম হয়েছেন ছোটপর্দার জনপ্রিয় মিঠাই।

Back to top button