বাংলা সিরিয়াল

‘বন্দুক নিয়ে ওমি আগরওয়ালের মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নিল ‘মিঠাই’, সঙ্গে থাকবে হল্লা পার্টি! ‘মিঠাই’য়ের নতুন পর্ব দেখে উত্তেজিত নেটিজেনরা

জি বাংলার অন্যতম একটি জনপ্রিয় ধারাবাহিক হইল ‘মিঠাই’। বর্তমানে টিআরপি তালিকার শীর্ষস্থান এই ধারাবাহিকটিকে হারাতে হলেও ‘মিঠাই’ এর জনপ্রিয়তা কিন্তু এতটুকু কমেনি। বরং এই মুহূর্তে ‘মিঠাই’য়ের সাম্প্রতিকতম গল্প নিয়ে রীতিমতো উত্তেজিত অনুগামীরা। প্রসঙ্গত কিছুদিন আগেই ধারাবাহিকের গল্পে বড়োসড়ো বদল আসতে দেখতে পেয়েছিলেন দর্শকরা। তবে এবার মিঠাই এর নতুন সিদ্ধান্তের চমকে উঠলেন তারা।

প্রসঙ্গত এই ধারাবাহিকের নায়ক সিদ্ধার্থকে বর্তমানে রিকি হিসেবে দেখতে পাচ্ছেন দর্শকরা। তবে ধারাবাহিকের ভিলেন ওমি আগরওয়ালের ষড়যন্ত্রের কারণে যে সিদ্ধার্থকে দুর্ঘটনার মধ্যে পড়তে হয়েছিল সে কথা জানতে পেরেছেন দর্শকরা। এবার তার মধ্যেই ওমি আগরওয়ালের মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নিল মিঠাই। এদিনের পর্বে দেখা গিয়েছে মিঠাই জানিয়েছে সব সময় মেয়েদেরকে পিছিয়ে রাখা হয় তবে আর সে পিছিয়ে থাকতে চায় না।

যে কারণে রীতিমতো বন্দুক নিয়ে ধারাবাহিকের ভিলেনের মুখোমুখি হওয়ার সিদ্ধান্ত নিয়েছে এবং তার এই সিদ্ধান্তে সে পাশে পেয়েছে ধারাবাহিকের হল্লা পার্টিকে। বলাই বাহুল্য এই পর্বটি কিন্তু তুমুল উত্তেজনা সৃষ্টি করেছে অনুগামীদের মধ্যে। কারণ মিঠাই যদি সত্যি সত্যি বন্দুক নিয়ে ধারাবাহিকের ভিলেনের সম্মুখীন হয়, তার ফলাফল কি হবে তা নিয়ে শঙ্কিত হয়ে রয়েছেন অনুগামীদের একটি বড় অংশ।

Back to top button