ভাইরাল

শুধুমাত্র অভিনয় নয় নিজের গানের গলার জাদুতেও দর্শকদের মুগ্ধ করলেন অভিনেত্রী সুস্মিতা দে, ভাইরাল হলো ভিডিও

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ট্রোল হয়ে থাকেন পর্দার অভিনেত্রীরা। বর্তমানে টেলিভিশনের ছোটপর্দার অভিনেত্রীরা বেশিরভাগ সময়ই এইদিক ওইদিক স্টেজ শো করতে যান। আর সেখানে গিয়ে তাদের দর্শকদের অনুরোধে গান করতে হয়। আর এই নিয়ে বিভিন্ন সময় এই নিয়ে বিভিন্ন ট্রল ভিডিও বানানো হয়ে থাকে। কিন্তু এবারে দর্শকদের ভুল প্রমাণ করে রাবণ সিনেমার গান গেয়ে শোনালেন অভিনেত্রী সুস্মিতা দে।

সুস্মিতা মডেলিং জগত থেকে উঠে এসে জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মাধ্যমে অভিনয় জগতে প্রবেশ করেছে। আর প্রথম ধারাবাহিকে দর্শকদের মন জয় করে নিয়েছে অভিননেত্রী। ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পরেও অভিনেত্রীকে বেশিদিন অপেক্ষা করতে হয়নি স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের মাধ্যমে আবারও টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে সুস্মিতা কে।

তুমি শুধুমাত্র অভিনয় নয় তার গলায় সুরে তিনি ভালো গান করেন। সম্প্রতি সেরকমই রাবণ সিনেমার গান গেয়ে দর্শকদের মুগ্ধ করলেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ সুস্মিতা। মাঝে মধ্যে বিভিন্ন ভিডিও ছবি আপলোড করতে থাকেন। রাবণ ছবির ‘কেউ জানে না’ গানটি বর্তমানে দারুণ জনপ্রিয়তা পেয়েছে। সেই গানটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দর্শকদের গেয়ে শোনালেন সুস্মিতা। আর সঙ্গে সঙ্গেই ভাইরাল সুস্মিতার এই ভিডিও অসংখ্য নেটিজেন কমেন্ট বক্সে তার গানের গলার প্রশংসা করেছেন।

অভিনেত্রী দ্বিতীয় ধারাবাহিক বৌমা একঘর নিয়ে ট্রল হতে হচ্ছে বারবার। সুস্মিতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক ট্রোল করা হয়েছে। কারণ ধারাবাহিকের গল্প দর্শকদের একেবারেই মনের মতো হয়নি। টিআরপি তালিকাতেও একদম তলানিতে বৌমা একঘর ধারাবাহিক। তবে সুস্মিতা এসবে কান দেন না তিনি অভিনয় করাটাই তার একমাত্র লক্ষ্য।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button