বাংলা সিরিয়াল

‘শ্রীময়ী’র ডিংকা এবং ‘মোহর’ এবার জুটি বাঁধছেন নতুন সিরিয়ালে, গল্প লিখবেন লীনা গাঙ্গুলী’! ইন্ডাস্ট্রির গুজব শুনে দর্শক জানালেন ‘একদম ফ্লপ হবে’

এক সময় স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘শ্রীময়ী’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদার এবং টলিউড অভিনেতা টোটা রায়চৌধুরীকে। সেই ধারাবাহিকে অভিনেত্রী ইন্দ্রানী হালদারের ছেলের চরিত্র অভিনয় করে দর্শকদের নজর আকর্ষণ করতে সক্ষম হয়েছিলেন টলিউড অভিনেতা সপ্তর্ষি মৌলিক।

তবে ‘শ্রীময়ী’ ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর আর ছোটপর্দায় সেভাবে দেখতে পাওয়া যায়নি তাকে। তবে এবার জানা যাচ্ছে জনপ্রিয় টলিউড চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায় এর হাত ধরে নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্র দিয়ে ছোট পর্দায় ফিরতে চলেছেন সকলের প্রিয় ডিংকা। তবে তার বিপরীতে কে কাজ করবেন এখনো আনুষ্ঠানিকভাবে তা জানা না গেলেও, টলিউডের অন্দরে গুজব শোনা যাচ্ছে স্টার জলসার ‘মোহর’ ধারাবাহিক এর মুখ্য অভিনেত্রী অর্থাৎ সোনামনি সাহাকে দেখতে পাওয়া যাবে অভিনেতা সপ্তর্ষি মৌলিক এর বিপরীতে।

যদিও এখনো পর্যন্ত আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা হয়নি, তবে ইতিমধ্যেই দর্শকদের একটি বড় অংশ মনে করছেন সপ্তর্ষি এবং সোনামণিকে একসঙ্গে কখনোই ভালো লাগবেনা। তবে পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেতার অনুগামীদের। তারা জানিয়েছেন দীর্ঘদিন পর ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সপ্তর্ষি বিশ্বাসকে দেখার জন্য দারুণ আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন তারা।

Back to top button