বাংলা সিরিয়াল

মুক্তি পেল ‘মিঠাই’ এর প্রথম মিউজিক ভিডিও ‘বলে দে’! মুক্তি পাওয়ার সাথে সাথেই দারুণ জনপ্রিয়তা পেলো দর্শকমহলে

বর্তমানে মিঠাই ধারাবাহিক নিয়ে সেরকম আর মাতামাতি নেই। ধারাবাহিক শুরুর সময় থেকে যেমন টানা ১ বছর এই ধারাবাহিকের জন্য দর্শক পাগল ছিলেন এখন ধারাবাহিকের গল্প পরিবর্তন হওয়ার কারণে সেই মাতামাতি আর নেই। মূলত সিদ্ধার্থের অ্যাক্সিডেন্ট এর পরই ধারাবাহিকের গল্প একেবারে পাল্টে গেছে আর তাতেই দর্শকের আগ্রহ কমেছে। কিন্তু এখনো অসংখ্য মিঠাই ভক্ত রয়েছে যারা সিদ্ধার্থের এই চরিত্রটি পছন্দ করছেন। যদিও TRP তালিকায় মিঠাই বর্তমানে তৃতীয় স্থানেই থাকছে। তবে এবারে মিঠাই ভক্তদের জন্য আনা হলো দারুন একটি উপহার।

মুক্তি পেল মিঠাই ধারাবাহিকের প্রথম মিউজিক ভিডিও ‘বলে দে’। মিঠাই এবং সিদ্ধার্থের বিশেষ কিছু মুহূর্তের ছবি দিয়ে গোটা এই মিউজিক ভিডিও বানানো হয়েছে। যদি আপনি এখনো মিঠাইয়ের এই ভিডিওটি না দেখে থাকেন তাহলে তাড়াতাড়ি জি বাংলার অফিশিয়াল ফেসবুক পেজ এ গিয়ে ভিডিওটি দেখে আসুন। ইতিমধ্যেই এই ভিডিওটি ১২ হাজার মানুষ পছন্দ করেছেন এবং ৭৫০ এর কাছাকাছি মানুষ কমেন্ট করে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

বর্তমানে মিঠাই ধারাবাহিকে চলছে স্যান্ডি এবং পিংকি র বিয়ে। ইতিমধ্যেই স্যান্ডি এবং ওমি আগরওয়ালের বোন পিংকির বিয়ে দিয়েছে মোদক পরিবার। কারণ স্যান্ডি এবং পিংকি দুজনেই দুজনকে পছন্দ করে এবং ভালোবাসে। স্যান্ডি নিজেও নিজের মনের কথা পিংকিকে জানিয়েছে। কিন্তু ওমি আগারওয়াল নিজের বোনের বিয়ে অন্য জায়গায় ঠিক করেছে। মোদক পরিবারের সঙ্গে সম্পর্ক তৈরি করতে তারা একেবারেই ইচ্ছুক নয়। কিন্তু হল্লা পার্টিকে তো আর আটকে রাখা যাবেনা। স্যান্ডি বাবু যখন একবার প্রেমে পড়েছে তখন তার সঙ্গেই স্যান্ডির বিয়ে দেবে বলে ঠিক করে নিয়েছে হাল্লা পার্টি। আর বর্তমানে বিয়ের সেই পর্বই দেখানো হচ্ছে ধারাবাহিকে।

Back to top button