ভাইরাল

‘ছেঁড়া পোশাক, রেলস্টেশনে দাঁড়িয়ে দুহাত তুলে নাচ-গান’! ভাইরাল ভিডিও দেখে নেটিজেনরা জানালেন ‘রানু মন্ডল ফিরেছেন তার পুরোনো জায়গায়

সোশ্যাল মিডিয়ার দৌলতে গায়িকা রানু মন্ডলের উত্থানের কাহিনী এই মুহূর্তে জানতে বাকি নেই আর কারো। রানাঘাটের রেলস্টেশন থেকে সোজা পৌঁছে গিয়েছিলেন তিনি মুম্বাইয়ে। গান রেকর্ড করে ফেলেছিলেন জনপ্রিয় বলিউড গায়ক এবং সুরকার হিমেশ রেশমিয়ার সঙ্গে। তবে শেষ পর্যন্ত আবারো রানাঘাটের ফেলে যাওয়া পুরনো বাড়িতে ফিরে আসতে হয়েছে তাকে। এখন নিত্য ইউটিউবারদের যাতায়াত লেগে থাকে রানু মন্ডল এর বাড়িতে।

তবে তার সাম্প্রতিকতম ভিডিও দেখে অনেকেই জানিয়েছেন তাঁরা মনে করছেন মানসিক স্থিরতা হারিয়ে ফেলেছেন গায়িকা রানু মন্ডল। তাই তাকে বিরক্ত না করার অনুরোধ করতে দেখা গেছে এদিন অনেককেই। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল একটি ভিডিও। যা তোলা হয়েছে কোন এক রেল স্টেশনে। সেখানে মলিন পোষাক পরা এক বয়স্ক মহিলাকে আকাশের দিকে হাত তুলে গান গেয়ে সারা স্টেশন জুড়ে নেচে বেড়াতে দেখা গিয়েছে।

এই ভিডিও দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন দূর থেকে ওই মহিলাকে অনেকটা রানু মন্ডলের মতোই দেখতে লাগছে। যে কারণে নেট দুনিয়ার বাসিন্দারা জানিয়েছেন হয়তো নিজের পুরনো জায়গাতেই আবারো ফিরে যেতে বাধ্য হয়েছেন গায়িকা রানু মন্ডল। তবে অপর একটি দল জানিয়েছেন ভিডিওটি মোটেও রানু মন্ডল এর নয়। বরং কোনো একজন মানসিক ভাবে অসুস্থ মহিলাকেই দেখা গিয়েছে ভিডিওয়।

Back to top button