বাংলা সিরিয়াল

‘গাঁটছড়া’ কে TRP তে হারাতে ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে এলেন ‘এখানে আকাশ নীল’ খ‍্যাত অনামিকা

অভিনেত্রী অনামিকা চক্রবর্তী বেশ কয়েক বছর ধরেই টেলিভিশনের পর্দায় আমরা অনামিকাকে দেখে আসছি। ছোটপর্দা দিয়ে অভিনেত্রীর অভিনয় জীবন শুরু। ছোট পর্দায় কাজ করে অনেক প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। বর্তমানে অবশ্য ছোটপর্দার পাশাপাশি OTT প্ল্যাটফর্মেও প্রবেশ করেছেন।

বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করতে দেখা গিয়েছে অনামিকাকে। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক :এখানে আকাশ নীল’ দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। শন এবং অনামিকার জুটি দর্শকের অন্যতম পছন্দের জুটি ছিল। ধারাবাহিক শেষ হওয়ার পর দর্শকরা খুব কষ্ট পেয়েছিলেন। এরপরে বিভিন্ন ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে দেখা গিয়েছে। তবে তেমন ভাবে কোন বড় চরিত্রে অনামিকাকে পাওয়া যায়নি। ছোটপর্দার হাত ধরেই আবারো বেশ কয়েক দিন পর টেলিভিশনের পর্দায় ফিরছেন অনামিকা।

সম্প্রতি শুরু হওয়া জি বাংলার নতুন ধারাবাহিক ‘উড়ন তুবড়ি’ ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন অনামিকা। ধারাবাহিকে তার চরিত্রের নাম নিশা। ধারাবাহিকে অর্জুনের মা অঞ্জলীর নিজের ছেলের পুত্রবধূ হিসেবে নিশাকে পছন্দ এবং তুবড়ি র থেকে অর্জুনের মন সরানোর জন্যই জোর করে নিজের পছন্দের পাত্রীর সঙ্গে বিয়ে দিতে চান তিনি। উড়ন্ত তুবড়ি সন্ধ্যে ছটায় জি বাংলার পর্দায় দেখা যেত। তবে বর্তমানের সময়ের পরিবর্তনের কারণে রাত দশটার পাঠানো হয়েছে এই ধারাবাহিকে। এর আগে TRP তালিকায় ভালো ফলাফল করতে পারেনি এই ধারাবাহিক। দেখা যাক সময় পরিবর্তনের কারণে যে TRP রেটিং এ কোন পরিবর্তন আসে কিনা। টিআরপি রেটিং বাড়ানোর চেষ্টাতেই নতুন চরিত্রে প্রবেশ ঘটেছে ধারাবাহিকে।

সোশ্যাল মিডিয়ায় হিয়ার অর্থাৎ অনামিকার ফ্যান ফলোইং সংখ্যা নেহাত কম নয়। অনামিকা অসংখ্য পুরুষ ভক্ত রয়েছে এছাড়াও মহিলা ভাবতে সংখ্যাও নেহাত কম নয় তার। সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেতে চলেছে অনামিকা অভিনীত প্রথম ছবি ইস্কাবন। সেই ছবিতেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অনামিকাকে। আগামী ১৭ ই জুন বড় পর্দায় মুক্তি পাচ্ছে ইস্কাবন।

Back to top button