টলিউড

‘আশা করি মায়ের গর্ব হবে’! ২০০০ মানুষের খাবারের আয়োজন করে নিজের জন্মদিনের শুভ সূচনা করলেন অভিনেত্রী কৌশানী চক্রবর্তী

সদ্য জন্মদিন গিয়েছে টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী কৌশনী চক্রবর্তীর। ধুমধাম আয়োজনে কেক কেটে সেলিব্রেট করা হয়েছে অভিনেত্রীর এই বিশেষ দিন। সোশ্যাল মিডিয়ায় তার বন্ধুবান্ধব, ভক্তরা, শুভাকাঙ্ক্ষীরা, সহ অভিনেতা, অভিনেত্রীরা তাকে অসংখ্য শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে। হাজির ছিল একের পর এক কেক। তবে নিজের এই বিশেষ দিনটি একদম অন্যরকম ভাবে শুরু করলেন অভিনেত্রী। বুদ্ধ পূর্ণিমা উপলক্ষে ২০০০ গরীব মানুষকে ভোগ খাওয়ালেন তিনি।

নিজের সোশ্যাল মিডিয়া একাউন্ট থেকে সেইসব ছবি আপলোড করেছেন অভিনেত্রী। ছবিতে কৌশানি কে হালকা হলুদ রঙের সাবেকি পোশাক পরে দেখা গিয়েছে। আর ভগবানকে প্রমাণ করে আশীর্বাদ ও নিতে দেখা গেছে। ছবিগুলো নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘বুদ্ধপূর্ণিমার শুভদিনে মানুষের পাশে দাঁড়িয়ে আমি আমার জন্মদিন উদযাপন শুরু করেছিলাম। ২০০০ মানুষকে ভোগ খাওয়ানো আর তাঁদের আশীর্বাদ নেওয়ার মধ্যে দিয়েই আমার জন্মদিন শুরু হল। আশা করি আমার মায়ের আমায় নিয়ে গর্ব অনুভব হবে।’

সদ্যই মাকে হারিয়েছেন অভিনেত্রী। মাকে ছাড়া এটা তার প্রথমবার জন্মদিন, তাই সবকিছুই একটি আলাদা। এরমধ্যে আবার বেশ কিছু দিন ধরেই টলি পাড়ায় গুঞ্জন উঠেছিলো যে বনি এবং কৌশনীর নাকি বিচ্ছেদ হয়ে গেছে। এমনকি কিশমিশ এর প্রিমিয়ার এর দিনও একাই হাজির হয়েছিলেন অভিনেত্রী। কিন্তু আবার জন্মদিনের দিনই দুজনের কেমিস্ট্রি দর্শকের সামনে এসেছে। একসঙ্গে দেখা গিয়েছে তাদের। বনি একটি সুন্দর ভিডিও শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কৌশনী কে। কৌশানির জন্মদিনের পার্টিতে হাজির ছিলেন নুসরত জাহান, যশ দাশগুপ্ত , প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও সঙ্গে ছেলে তৃষাণজিৎ , শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও অন্যান্য তারকারাও।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

Back to top button