বাংলা সিরিয়াল

‘লালনের জন্য আগুনের আঁচে রান্না করতে গিয়ে নাজেহাল চড়ুই’! ‘উচিত শিক্ষা হয়েছে’, ‘ধুলোকণা’ দেখে প্রতিক্রিয়া অনুগামীদের

এই মুহূর্তে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ধূলোকণা’ ঘিরে রীতিমতো উত্তেজনা বজায় রয়েছে নেটিজেনদের মধ্যে। কারণ এতোদিন পর্যন্ত তারা ভেবেছিলেন ধারাবাহিকের মুখ্য দুই চরিত্র লালন এবং ফুলঝুরির মধ্যে হয়তো তারা বিয়ে দেখতে পাবেন। কিন্তু সম্প্রতি ধারাবাহিকের গল্পে চরম পরিবর্তন আনতে দেখা দিয়েছে ধারাবাহিকের চিত্রনাট্যকার লীনা গঙ্গোপাধ্যায়কে। তাই শেষ পর্যন্ত ধারাবাহিকের নায়কের সঙ্গে ধারাবাহিকের নেতিবাচক চরিত্র চড়ুইয়ের বিয়ে দেখতে পেয়েছেন দর্শকরা।

তবে তার পরেই বড়লোক বাড়ির মেয়ে চড়ুই কিভাবে গাড়িচালক লালনের বস্তির বাড়িতে গিয়ে সংসার করে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরা। যে কারণে এখন রীতিমতো বেড়ে যেতে দেখা গিয়েছে এই ধারাবাহিকের টিআরপি রেটিং। প্রত্যাশিতভাবেই এবার লালনের সঙ্গে সংসার করতে গিয়ে চড়ুইয়ের নাজেহাল হওয়ার দৃশ্য রীতিমত ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। আগুনের আঁচে উনুনে রান্না করতে না পারার পাশাপাশি চড়ুই জানিয়েছে বাড়িতে সে কোনদিন সবজিও কাটেনি।

যে কারণে ধারাবাহিকের গল্প অনুযায়ী লালনের মায়ের কাছে বেশ অপদস্ত হতে হয়েছে চড়ুইকে। এদিন এই দৃশ্য দেখে অনুগামীদের অনেকেই জানিয়েছেন এমনটাই তারা আশা করছিলেন। পাশাপাশি এবার চড়ুইয়ের উচিত শিক্ষা হয়েছে এমন মন্তব্যও করতে দেখা গেছে তাদের সোশ্যাল মিডিয়ায়।

Back to top button