টলিউড

উজ্জ্বল অভিনেত্রীর অকালমৃত্যু, মেয়েকে হারিয়ে এবার গুরুতর অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী পল্লবী দে’র মা

গত রবিবার নিজের ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী পল্লবীর দের। ‘আমি সিরাজের বেগম’ থেকে শুরু করে ‘কুঞ্জছায়া’র মত ধারাবাহিকে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকায় কাজ করতে দেখা গিয়েছিল তাকে। বর্তমানে কালার্স বাংলার ‘মন মানে না’ ধারাবাহিকে কাজ করছিলেন অভিনেত্রী। তবে এসবের মধ্যেই তার অকাল মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছিলেন তার অনুগামীরা।

তবে এবার জানা গেল অকালে মেয়েকে হারিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রীর মা সঙ্গীতা দে। প্রসঙ্গত ইতিমধ্যেই অভিনেত্রীর মৃত্যুর সুবিচার চেয়ে আইনের দ্বারস্থ হতে দেখা দিয়েছে তার বাবাকেম অভিনেত্রীর প্রেমিক সাগ্নিক চক্রবর্তীর বিরুদ্ধে প্রায় প্রতিদিনই উঠে আসছে নিত্য নতুন তথ্য। এসবের মধ্যেই নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন মা-বাবার শাসনের অভাবেই হয়তো ভুল পথে চালিত হয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে এদিন পাল্টা মুখ খুলতে দেখা গিয়েছে অভিনেত্রীর অনুগামীদের।

তারা জানিয়েছেন এই কঠিন সময়ে কটাক্ষ কিংবা সমালোচনা না করে অভিনেত্রীর পরিবারের পাশে দাঁড়ানো উচিত সকলের। এদিন অভিনেত্রীর পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে অভিনেত্রীর মা সুগারের রোগী। পাশাপাশি গত এক সপ্তাহ ধরে ক্রমাগত শোক এবং নানান বিতর্কের সম্মুখীন হয়ে বর্তমানে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তিনি। এদিন তার মঙ্গল কামনায় সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রার্থনা করতে দেখা গিয়েছে নেটিজেনদের একটি বড় অংশকে।

Back to top button