বাংলা সিরিয়াল

‘ঠাকুরের সামনে গান গাওয়ার জন্য শাস্তির মুখোমুখি পিলু, শাস্তি দেবেন আহিরের দাদু’! নেটদুনিয়ায় ভাইরাল ‘পিলু’র নতুন প্রোমো

এই মুহূর্তে জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকটি দারুণ পছন্দ হয়েছে দর্শকদের। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একাধিকবার তারা জানিয়ে দিয়েছেন অন্যান্য ধারাবাহিকের নায়িকাদের মত পিলুকে এখনো পর্যন্ত ‘ন্যাকামি’ করতে দেখতে পাননি তারা। যে কারণে নায়িকা হিসেবে প্রতিবাদী আখ্যা পেতে সক্ষম হয়েছে ‘পিলু’। পাশাপাশি ধারাবাহিকের প্রোমো প্রকাশ হওয়ার অতি অল্প দিনের মধ্যেই সেই ঘটনা ধারাবাহিকে দেখতে পাওয়া যায় বলে ‘পিলু’কে প্রশংসা করেছেন দর্শকরা।

এবার প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল এই ধারাবাহিকের নতুন প্রোমোটিকে। তবে সেখানে ধারাবাহিকের নায়িকাকে সমস্যার মুখোমুখি হতে দেখতে পেয়েছেন দর্শকরা। প্রসঙ্গত ধারাবাহিকের প্রোমো অনুযায়ী এদিন দর্শকরা দেখতে পেয়েছেন ঠাকুরের সামনে বসে গান গাইছিল ধারাবাহিকের নায়িকা পিলু।

কিন্তু সেখানে উপস্থিত হয়ে ধারাবাহিকের নায়ক আহিরের দাদু জানায় এই পরিবারের মেয়েরা কখনো গান গায়না এবং তার জন্য পিলুকে শাস্তি পেতে হবেম তবে এর অবশ্য যোগ্য উত্তর দিতে দেখা গিয়েছে ধারাবাহিকের নায়িকা পিলুকে। সে জানিয়ে দিয়েছে ঠাকুরের সামনে গান গাওয়ার জন্য তাকে যদি শাস্তি পেতে হয়, সেই শাস্তি মাথা পেতে নেবে সে। বলাই বাহুল্য এই ঘটনার জল কতদূর গড়ায় তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ধারাবাহিকের অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Sarkari Tech (@sarkaritech)

Back to top button

Ad Blocker Detected!

Refresh