বাংলা সিরিয়াল

‘তোমার প্রিয় নায়ক তো অঙ্কুশ’! ‘দাদাগিরি’র মঞ্চে ইউটিউবার কিরণ দত্তকে ‘অঙ্কুশ-খোঁচা’ দিলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী, তুমুল ভাইরাল ভিডিও

খুব শীঘ্রই এ বছরের মত শেষ হতে দেখা যাবে জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ যা সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। তবে কিছুদিন আগেই ‘দাদাগিরি’র পক্ষ থেকে দর্শকদের জন্য আনা হয়েছিল দারুণ চমক। কারণ ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হতে দেখা গিয়েছিল বাংলার বিভিন্ন জনপ্রিয় ইউটিউবারদের। সেই তালিকায় ছিলেন ‘বং গাই’ কিরণ দত্ত। এবার সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হতে দেখা গেল ‘দাদাগিরি’র সেই পর্বের একটি অংশ।

যেখানে বাংলার এই জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটরের প্রিয় অভিনেতাকে নিয়ে রীতিমতো কটাক্ষ করতে দেখা হয়েছে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীকে। প্রসঙ্গত এক সময়ে টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরার সঙ্গে জোরদার ঝগড়া বাঁধিয়ে ফেলেছিলেন কিরণ দত্ত। অভিনেতার একটি ভিডিও রোস্ট করে সে সময় প্রকাশ্যে এনেছিলেন তিনি অভিনেতার সঙ্গে তার দ্বন্দ্ব।

তবে পরবর্তীকালে অবশ্য অভিনেতা অঙ্কুশ হাজরা এবং কিরণ দত্ত দুজনেই জানিয়েছিলেন তারা ফোনে কথা বলেছেন এবং গোটা বিষয়টিকে নিয়ে আর এগোতে চান না তারা। তবে এবার ‘দাদাগিরি’র মঞ্চে অঙ্কুশ বিতর্কের মুখোমুখি হয়ে পুরনো প্রসঙ্গ নিয়ে কথা না বললেও নিজের প্রিয় অভিনেতার নাম স্পষ্ট করে দিতে দেখা গিয়েছে কিরণ দত্তকে। এদিন তিনি জানিয়েছেন তার প্রিয় অভিনেতার নাম ঋত্বিক চক্রবর্তী।

Back to top button