ভাইরাল

পড়াশোনা না করে স্কুল ইউনিফর্ম পড়ে স্কুলের সামনেই ভোজপুরি গানে উদ্দাম নাচ ছাত্র-ছাত্রীর! ভাইরাল হলো ভিডিও

বর্তমানে ইন্টারনেটের যুগে কত কিছুই না আশ্চর্যজনক ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখা যায়। এমন একটি মিডিয়া যেখানে আমরা শুধুমাত্র নিজের দেশের খবর নয় বহুদূর দেশের খবরও খুব সহজেই জানতে পারি। এমন অনেক ভিডিও ভাইরাল হয়ে পড়ে যেগুলি আমাদের মুখে হাসি ফোটায় আবার কখনো চোখের জল এনে দেয়।

আবার অনেক সময় অনেক ধরনের প্রতিভার ভিডিও আমাদের সামনে চলে আসে। যেমন নাচ, গা,ন আবৃত্তি ইত্যাদির ভিডিও ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি সেরকমই একটি নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। যা দেখে অনেকে অনেক ধরনের মন্তব্য করেছেন।

সম্প্রতি ভাইরাল হওয়া ওই নাচের ভিডিওটি একটি কিশোর এবং কিশোরীর। স্কুলের মধ্যে এই নাচের ভিডিওটি রেকর্ড করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে স্কুলের টিফিন টাইমে অনেক ছাত্রছাত্রী এক জায়গায় জড়ো হয়ে রয়েছে এবং সেখান থেকে একজন ছাত্র এবং ছাত্রী ভোজপুরী গানে নাচ করে চলেছে। আর বাকি উপস্থিত ছাত্রছাত্রীরা প্রত্যেকে হাততালির মাধ্যমে ওই দু’জন কিশোর-কিশোরী প্রশংসা জানিয়েছে। ইনস্টাগ্রামে ‘memes.bks’ এখন থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে এবং পোস্ট করা মাত্রই রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে সারা সোশ্যাল মিডিয়া জুড়ে। অনেকেই এই ভিডিও দেখে নিজেদের পুরনো দিনের স্কুলের জীবনে ফিরে গিয়েছেন। তারা এখনো স্কুলকে মিস করে কতটা সেকথা কমেন্ট বক্সে জানিয়েছে। আবার অনেকেই স্কুল ড্রেস পড়ে এই ধরনের আচরণ একদমই পছন্দ করেননি।

 

View this post on Instagram

 

A post shared by BKS [50k🎯]💪😤 (@memes.bks)

Back to top button