বাংলা সিরিয়াল

নিউট্রেশন টিচারের প্রেমে পড়েছিলেন নবনীতা! ইস্মার্ট জোড়ির মঞ্চে ফাঁস হলো, এই কথা শুনে জিতুর রিয়েকশন কেমন ছিল?

টেলিপাড়ার জনপ্রিয় রিয়েল লাইফ জুটি তারা। একজন অভিনেতা জিতু কমল আরেকজন নবনীতা দাস। রাগে অনুরাগে ধারাবাহিকের মল্লার চরিত্র করে জিতু কমল সকলের মন জয় করে নিয়েছিলেন অন্যদিকে নবনীতা দাসের শুরুটা হয়েছিল দীপ জ্বেলে যায় ধারাবাহিকের মধ্য দিয়ে। দুটো ভিন্ন ধারার ধারাবাহিকে দুজনের চরিত্রাভিনয় সকলের মন জয় করে নিয়েছিলো। একজন করেছিল মধ্যবয়স্ক একটি মানুষের চরিত্রে অভিনয় যার প্রথমা স্ত্রী মারা গেছে, আরেকজন ব্যাডমিন্টন প্লেয়ার হিসেবে অভিনয় করেছিল। এই দুই ধারাবাহিক দুজনকে পরিচিতি দেওয়ার জন্য যথেষ্ট ছিল।

পরবর্তীতে একাধিক ধারাবাহিকে কাজ করেছেন জিতু কমল ও নবনীতা। জিতু কমল আবার ছোটপর্দা ছাড়িয়ে পৌঁছে গিয়েছেন বড়পর্দাতেও। বড় পর্দায় অপরাজিত ছবিতে সত্যজিৎ রায়ের চরিত্র করছেন জিতু। এই চরিত্রে অভিনয় করার জন্য নিজের সর্বস্ব উজাড় করে দিয়েছেন তিনি। এমনকি সত্যজিৎ রায়ের মতো হওয়ার জন্য নিজের দাঁতের সেটিং পর্যন্ত বদলে ফেলেছেন আর নবনীতা দাস মহাপীঠ তারাপীঠে মা তারার চরিত্রে অভিনয় করে সকলের মনে ছাপ ফেলে দিয়েছেন।

সম্প্রতি ইস্মার্ট জোড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছে। এইদিন ইস্মার্ট জোড়ির মঞ্চে স্টুডেন্টের ড্রেস পরে জিতু নবনীতা বসে ছিলো। হঠাৎ জিৎ স্টুডেন্ট অবস্থায় টিচারদের প্রতি ইনফ্যাচুয়েশন এর বিষয়ে কথা বলতে শুরু করেন। এই নিয়ে কথা বলতে বলতে হঠাৎ জিৎ প্রশ্ন করছেন, এখানে উপস্থিত একজন স্টুডেন্ট অবস্থায় টিচারের প্রেমে পড়েছিলেন তার নাম নবনীতা। প্রথমদিকে নবনীতা অস্বীকার করেন, তিনি জানান তিনি গার্লস স্কুলে পড়তেন, তার সব টিচার ফিমেল ছিলো। পরে নবনীতা বলেই বসেন , তার একজন প্রাইভেট টিচার ছিল যার কাছে তিনি নিউট্রেশন পড়তে যেতন। তাকে তার খুব ভালো লাগতো। তার জন্যই অভিনেত্রী‌ ইলেভেন টুয়েলভে এই সাবজেক্টটাকে নিয়েছিলেন। ঢাকুরিয়ায় পড়তে যেতেন তিনি এই কথা ও তিনি সকলের সামনে বলে ফেলেন।

এরপর জিতু বলেন, আমি একটা কথা বলি নিউট্রিশন টিচারকে ভাল লাগতো তোমার! তাহলে তোমার নিউট্রেশন এত কম কেন?- জিতুর এই কথা শুনে সকলে হেসে ওঠেন। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন এই তারকা জুটি। পাহাড় থেকে ফিরেই তারা একটি সুখবর দেন, অভিনেত্রী জানান দুই থেকে তিন হচ্ছেন তারা। জিতু আর নবনীতা একটি গাড়ি কিনেছেন সেই গাড়িকেই নিউবর্ন বেবি হিসেবে উল্লেখ করেছিলেন অভিনেত্রী।

Back to top button