বাংলা সিরিয়াল

বউয়ের জন্য না খেয়ে অপেক্ষা করছে ঋদ্ধি! প্রেম শুরু ঋদ্ধিমন ও খড়ির, এবারে জমে উঠবে ‘গাঁটছড়া’ ধারাবাহিক

বর্তমানে একেবারে জমে ক্ষীর স্টার জলসার ‘গাঁটছাড়া’ ধারাবাহিক। ইতিমধ্যেই এই সপ্তাহে আবারো নিজের প্রথম স্থান টিআরপি তালিকা ছিনিয়ে নিয়েছে গাঁটছড়া। দীর্ঘ দু সপ্তাহ ধরে টিআরপি তালিকায় নিজের প্রথম স্থানে ছিল না এই ধারাবাহি কিন্তু হাল ছেড়ে দেয়নি। একের পর এক দারুন দারুন গল্প নিয়ে হাজির হচ্ছে ধারাবাহিক। ইতিমধ্যেই ধারাবাহিকে খড়ি এবং ঋদ্ধিমান এর কেমিস্ট্রি জমে উঠেছে। আর তাতেই মন গলেছে দর্শকদের। এছাড়াও গল্পের নানা রকম চমক রয়েছে সব মিলিয়ে ধারাবাহিক একদম হিট।

কয়েকদিন আগেই রাহুলের চক্রান্তের শিকার হয়েছিল ঋদ্ধিমান। দীর্ঘ কয়েক বছর ধরে তার পরিশ্রমের এক্সিবিশন রাতের অন্ধকারে আগুন লাগিয়ে দিয়েছিল রাহুল। কিন্তু তারপরে ঋদ্ধি খড়ির কাছে সাহায্য চাইতে যায় এবং খড়ি ঋদ্ধির অনুরোধ ফেলতে পারে না। যার ফলে সারারাত জেগে খড়ি এবং তার পুরো টিম ঋদ্ধিমান এক্সিবিশন সাজিয়ে তোলে আবার নতুনভাবে। সেই এক্সিবিশন গেস্টদের প্রশংসায় প্রশংসিত হয়ে ওঠেন এবং ঋদ্ধিমান নিজের সম্মান রক্ষা করতে পারে। প্রত্যেকেই খড়ির হাতের কাজের দারুণ প্রশংসা করে।

যার ফলে সফল হয়ে ওঠে ঋদ্ধিমান এর গয়নার এক্সিবিশন। কিন্তু অন্যদিকে রাহুলের চক্রান্তের শিকার হয় খড়ির পুরো পরিবার। রাহুল নিজের লোক পাঠিয়ে খড়িদের বাড়িতে সমস্ত কিছু ভাঙচুর করে। পাওনাদারের লোক সেজে গিয়ে খড়ির বাড়িতে সেই গুন্ডারা অত্যাচার করতে থাকে। আর ঠিক সেইসময় গিয়ে হাজির হয় ঋদ্ধি এবং তার পরিবারকে রক্ষা করে তাদের হাত থেকে।

আর এরই মধ্যে সামনে আসে গাঁটছড়ার আগামী পর্বের একটি ভিডিও। এই ভিডিওটিতে দেখা যায় যে ঋদ্ধিমান ইতিমধ্যে খড়ির পরিবারকে রক্ষা করেছেন এবং রাতের বেলা কুনাল, ঋদ্ধি, বনি সবাই খেতে বসেছে। সকলকে খেতে দিচ্ছে খড়ি। তখনই ঋদ্ধিমান হঠাৎ করে জিজ্ঞাসা করে ‘আপনি খাবেন না?’ তার উত্তরে খড়ি বলে ‘আমি সবাইকে খাবার দিয়ে তারপর খাই’ আর তখন ঋদ্ধি বলে যে ‘তাহলে আজকে সবার খাওয়া হয়ে গেলে আপনার সঙ্গে আমি বসে খাব।’ ঋদ্ধির মুখে এই কথা শুনে খড়ি অবাক হয়ে তাকিয়ে থাকে ঋদ্ধিমান এর দিকে। আর এই ভিডিও দেখে দর্শকের এত বেজায় খুশি। তারা এই দিনটা অপেক্ষা করছিল যে ঋদ্ধিমান কবে নিজের কাছে টেনে নেবেন কবে জমে উঠবে ঋদ্ধি এবং খড়ির প্রেম। এবারে আগামী পর্ব দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে আছে দর্শকেরা। কারণ বোঝাই যাচ্ছে এবারের দুজনের কেমিস্ট্রির জমে যাবে।

Back to top button