বাংলা সিরিয়াল

‘আবার শুরু হয়ে গেল ধারাবাহিকের একঘেয়ে গল্প,’ ‘গৌরী এলো’ ধারাবাহিকে তৃতীয় ব্যক্তির প্রবেশ নিয়ে তুমুল ট্রোল নেটিজেনদের

বর্তমানে সব ধারাবাহিকে এই একঘেয়ে গল্প দেখানো হয়। নায়ক-নায়িকার মাঝখানে তৃতীয় ব্যক্তি না থাকলে যেন ধারাবাহিকের গল্প জমে ওঠে না। এবার একই ঘটনা ঘটল জি বাংলার ‘গৌরী এলো’ ধারাবাহিকের সাথে। প্রবেশ করল গৌরী এবং ঈশানের মাঝে তৃতীয় ব্যক্তি রুমেলা। এবারে এই রুমেলার চরিত্র হয়ে উঠবে ঈশান এবং গৌরীর মাঝের আরেকটি ভিলেন চরিত্র। এই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঋতু রাই আচার্য। এর আগে অভিনেত্রীকে আমরা বহু ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। সম্প্রতি শেষ হয়েছে জি বাংলার আরেকটি ধারাবাহিক কড়িখেলা। ওই ধারাবাহিকে পারমিতা জা এর চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। সেখানে তার চরিত্রটি যথেষ্ঠ পজিটিভ ছিল। কিন্তু গৌরী এলো ধারাবাহিকের তার এন্ট্রি দেখে বোঝা যাচ্ছে যে ভিলেন চরিত্রে দেখা মিলবে রুমেলার।

সম্প্রতি ধারাবাহিকের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে একটি ভিডিও ক্লিপ শেয়ার করা হয়েছে দর্শকদের মাঝে। সেখানেই দেখা যাচ্ছে যে গৌরী এবং ঈশানের বৌভাতের দিন রুমেলা বাড়িতে এসেই ঈশানকে সবার সামনে জড়িয়ে ধরে রুমেলা। আর প্রত্যেকে সেই দৃশ্য দেখে হতবাক হয়ে যায়। প্রত্যেকে রুমেলা কে ঝামেলা বলে ডাকবে শুরু করে। আর রুমেলাকে ওভাবে দেখে গৌরী বেশ রেগে যায়।

আর ভিডিওটি দেখে দর্শকেরাও রেগে যায়। তারা কমেন্ট বক্সে শুরু করে দেয় সমালোচনা। প্রত্যেকের মুখে একই দাবি শুরু হয়ে গেল দুই বউয়ের গল্প। চলে এলো নায়ক-নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তি। এই ধরনের কমেন্ট করতে থাকেন প্রত্যেকে। আসলে ধারাবাহিকের এই একঘেয়ে গল্প শুনতে শুনতে, দেখতে দেখতে একেবারে বিরক্ত হয়ে উঠেছে দর্শক। নায়ক নায়িকার মাঝে তৃতীয় ব্যক্তি। বাইরের একজন ঘরে একজন বউ এই গল্পতো প্রতি ধারাবাহিকের কমন ব্যাপার। তাই দর্শকেরা স্বাভাবিকভাবে বিরক্ত।

Back to top button