বাংলা সিরিয়াল

‘ভক্তদের ভালোবাসা পেয়ে প্রকাশ্যে কাঁদলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু’! অভিনেত্রীর নরম মনের পরিচয় পেয়ে নতুন করে মুগ্ধ হল নেটদুনিয়া

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। এই ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি বাস্তব জীবনেও তুমুল জনপ্রিয়তা লাভ করতে সক্ষম হয়েছেন অভিনেত্রী।

তাকে সামনাসামনি দেখার জন্য মাঝেমধ্যেই ভারত লক্ষ্মী স্টুডিও অর্থাৎ যেখানে বর্তমানে ‘মিঠাই’ ধারাবাহিকের শুটিং চলছে সেখানে উপস্থিত হতে দেখা যায় অনুগামীদের অনেককেই। শুধুমাত্র এক ঝলক অভিনেত্রীকে কাছ থেকে দেখার জন্য দীর্ঘক্ষন অপেক্ষা পর্যন্ত করতে থাকেন তারা। তবে এবার এমনই একদল অনুগামীর সম্মুখীন হয়ে তাদের আবেগ দেখে কেঁদে ফেলতে দেখা গেল অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। প্রসঙ্গত এ দিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেটিজেনদের সামনে উঠে এসেছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে একদল অনুরাগী অভিনেত্রীকে ঘিরে নিজেদের আবেগ প্রকাশ করছেন।

এর পরেই পাল্টা কেঁদে ফেলতে দেখা যায় অভিনেত্রীকে। পাশাপাশি অনুগামীদের জড়িয়েও ধরেন তিনি। বলাই বাহুল্য এই ভিডিও দেখার পর নেটিজেনদের একটি বড় অংশ এক বাক্যে স্বীকার করে নিয়েছেন যে ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় এর মাধ্যমে চূড়ান্ত সফল হতে সক্ষম হলেও এখনো ঠিক আগের মতোই মাটির মানুষ হিসেবে রয়ে গিয়েছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। পাশাপাশি তিনি যেভাবে অনুগামীদের পাল্টা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন তা প্রশংসিত হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button