ভাইরাল

খড়ির সামনে ঋদ্ধির পর্দা ফাঁস, বিচ্ছেদের মুখে খড়ি – ঋদ্ধি! এবার কি আলাদা হতে চলেছে খড়ি-ঋদ্ধি? ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নতুন মোড়

বাংলা ছোট পর্দায় একটি জনপ্রিয় ধারাবাহিক হলো “গাঁটছড়া”। খড়ি ঋদ্ধির প্রেম , সুন্দর সাদাসিধে চিত্রনাট্য মন কেড়েছে দর্শকদের। কিন্তু তার মাঝেই বিষাদের সুর। “গাঁটছড়া”- এর নতুন প্রোমো দেখে এমনটাই আশঙ্কা করছেন দর্শকেরা। তাহলে কি ভুল বোঝাবুঝিতেই ভেঙে যাবে খড়ি – ঋদ্ধির সম্পর্ক?

কি এমন ঘটল যে খড়ি রেগে গেল ঋদ্ধির ওপর?

“গাঁটছড়া”র নিয়মিত দর্শকেরা খুব ভালোভাবেই জানেন ধারাবাহিকে ভটচাজ্জি বাড়ির পূজোতে সবাই মেতে থাকলেও খুবই আসলে তার জেঠুর মৃত্যুর জন্য কে দায়ী তা তদন্ত করতে ব্যস্ত। আর তাতে তাকে সাহায্য করছে পুলিশ। খড়ি তার জেঠুর হঠাৎ অ্যাক্সিডেন্টে মৃত্যু হওয়া মেনে নিতে পারেনি। আবার অ্যাক্সিডেন্টের সময় খড়ির জেঠু যে গাড়িতে ছিল সেই গাড়িটি আবার ঋদ্ধির নামেই।

তার মাঝেই দীপাবলী উপলক্ষে “গাঁটছড়া” এর নতুন প্রোমো সামনে এসেছে। তাতে দেখা যাচ্ছে একটি ডায়েরি খুঁজে পেয়েছে খড়ি। যে ডায়েরী পড়ে খড়ি জানতে পেরে গেছে তার জেঠুর মৃত্যুর রহস্য। এরপর সেখানে ঋদ্ধিমান আসে খড়িকে ডাকতে। কিন্তু খড়ি তখন ধাক্কা মেরে, ঠেলে তাকে সরিয়ে দেয়। আর চিৎকার করে বলতে থাকে “আমার জেঠুকে খুন করেছেন আপনি।”

এই প্রমো দেখার পর যেমন রহস্য আরো দানা বেধেছে তেমনি খড়ি- ঋদ্ধির সম্পর্কে আবার ভাঙ্গন আসতে পারে সেই আশঙ্কাও মন ভেঙ্গে দিয়েছে দর্শকদের। এবার কোথাকার জল কোথায় গড়ায় তা হল দেখার বিষয় । তবে তা একমাত্র দেখা যাবে ধারাবাহিকের আগামী পর্বে।

Back to top button