বাংলা সিরিয়াল

হলুদ লেহেঙ্গা চলিতে লাস্যময়ী অভিনেত্রী সৃজলা গুহ, সোশ্যাল মিডিয়ার ভাইরাল হল অভিনেত্রীর রিল ভিডিও

বর্তমানে টেলিভিশনের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় মুখ হল সৃজলা গুহ। সম্প্রতি শেষ হওয়া ধারাবাহিক ‘মন ফাগুন’ এর মাধ্যমেই তার জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে দর্শকমহলে। স্টার জলসার এই ধারাবাহিকে শন ব্যানার্জীর বিপরীতে সৃজলার অভিনয় ছিল চোখে পড়ার মতো। দুজনের কেমিস্ট্রি পর্দায় দারুন ভাবে ফুটে উঠেছে। তারপর থেকেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগে স্টার জলসা জনপ্রিয় নাচে রিয়েলিটি শো ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রিতে এসে নিজের অসাধারণ বেলি ডান্স এর মাধ্যমে দর্শকদের অবাক করে দিয়েছিলেন অভিনেত্রী।

এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। মাঝে মধ্যেই তাকে বিভিন্ন ছবি, ভিডিও ফটোশুটের ছবি আপলোড করতে দেখা যায়। এছাড়াও ঘুরতে যেতে খুব ভালোবাসেন তিনি। নিজের প্রিয় বন্ধু গীতশ্রীর সঙ্গে এদিক ওদিক বেরিয়ে পড়ে মাঝেমধ্যেই। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার দারুন ভাইরাল হয়েছে। যে ভিডিওতে অভিনেত্রী একেবারে লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন।

ভিডিওটি সৃজলা নিজের instagram একাউন্ট থেকেও শেয়ার করেছেন। আবার সিটি সিনেমা নামের একটি ইনস্টাগ্রাম পেজ থেকেও শেয়ার করা হয়েছে ভিডিওটি। যেখান থেকে বিভিন্ন অভিনেতা অভিনেত্রী ভিডিও, ছবি ইত্যাদি শেয়ার করা হয় মাঝে মধ্যেই। ভিডিওটিতে দেখা যাচ্ছে হলুদ রঙের একটি লেহেঙ্গা চলিতে ধরা দিয়েছেন অভিনেত্রী। মুখে কোন মেকআপ নেই খোলা চুলে একেবারে মোহময়ী লাগছিল অভিনেত্রীকে। অভিনেত্রীর অসাধারণ ফিট ফিগার প্রত্যেকেরই নজর কেড়েছে। ভিডিওটি ইতিমধ্যেই হাজার হাজার মানুষ লাইক করেছেন এবং কমেন্ট অনেকে অভিনেত্রী রূপের প্রশংসা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by SITI CINEMA (@siticinema)

Back to top button