টলিউড

কালো শাড়িতে গর্জিয়াস টলিউড সুপারস্টার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আবারো সবার রাতের ঘুম কেড়ে নিলেন অভিনেত্রী

বর্তমানে টলিউডের অন্যতম সুন্দরী ট্যালেন্টেড এবং চর্চিত অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চায় থাকে দর্শকমহলে। তবে সেসব দিকে অভিনেত্রী খুব একটা বেশি পাত্তা দেন না। নিজের মতো করেই নিজের জীবন কাটাচ্ছেন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়াতে দারুন অ্যাক্টিভ অভিনেত্রী। তাকে মাঝেমধ্যেই বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করতে দেখা যায়। শ্রাবন্তীর নামে অসংখ্য ফ্যান পেজ রয়েছে ইন্সটাগ্রামে। যেখান থেকে নিত্য নতুন ছবি ভিডিও আপলোড করা হয়। সম্প্রতি সেরকমই শ্রাবন্তীর একটি ভিডিও ভাইরাল হয়েছে।

‘টলি ডিভা শ্রাবন্তী’ নামের একটি instagram পেজ থেকে সম্প্রতি একটি ভিডিও পোস্ট করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে শ্রাবন্তী কালো রঙের একটি স্টাইলিশ শাড়ি পরে রয়েছেন। সঙ্গে মানানসই নিউট মেকআপ এবং গলায় রয়েছে ৭ নড়ির একটি হীরের সেট, হাতে ব্রেসলেট। আর এই লুক অভিনেত্রীকে একেবারে মোহময়ী করে তুলেছে। অভিনেত্রীর লুক দেখে তো অসংখ্য পুরুষ ঘায়েল হয়েছেন।

এমনকি শ্রাবন্তী ও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই ভিডিওটি শেয়ার করেছেন। ভিডিওটিতে ইতিমধ্যে হাজার হাজার লাইক এবং কমেন্টস পড়েছে। বর্তমানে বিভিন্ন ফটোশুটের মাধ্যমে দেখা যায় তাকে। ফটোশুটেই বিশাল ব্যস্ত থাকেন অভিনেত্রী।

Back to top button