টলিউড

এত বড় একজন সেলিব্রিটি হয়েও নেই বিন্দুমাত্র অহংকার, দিব্যি টোটোয় করে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়, সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন সেই ভিডিও

স্বস্তিকা মুখোপাধ্যায়, টলিউডের একসময় প্রথম সারির অভিনেত্রী ছিলেন। তবে বর্তমানে বাংলা ছবির সংখ্যা খুবই কমে গিয়েছে। খুব একটা বাংলা ছবি করতে দেখা যায় না অভিনেত্রীকে। বর্তমানে বলিউডে পা রেখেছেন অভিনেত্রী। বেশ কিছু কাজও করেছেন বলিউডে ইতিমধ্যে, স্বস্তিকা মুখোপাধ্যায়ের নামটা শুনে সবসময় আমাদের সামনে ভেসে ওঠে সুন্দরী বোল্ড এবং স্পষ্টবাদী একজন নারীর চিত্র। সব সময় মেয়েদের হয়ে কথা বলতে শোনা যায় স্বস্তিকাকে।

সম্প্রতি স্বস্তিকা নিজের একাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী টোটো তে করে যাচ্ছেন। উল্টো দিকে বসে অভিনেত্রীর সহযাত্রী ভিডিওটি করছেন। অভিনেত্রীকে বলতে শোনা গেল এই মুহূর্তে বোলপুরে রয়েছেন তিনি এবং সেখানে ইতিমধ্যে ঠান্ডা পড়ে গিয়েছে। Instagram একাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন স্বস্তিকা এবং শেয়ার করার পর অসংখ্য লাইক এবং কমেন্টসে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। এত বড় একজন সেলিব্রিটি হয়েও বিন্দুমাত্র অহংকার নেই। বোলপুর শহরে টোটো তে করে দিব্যি ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। আর এটা দেখে অবাক হয়েছেন নেটিজেনরা।

ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রীর পরনের সাদা একটি টপ রয়েছে যেখানে ফুলের কাজ করা রয়েছে সুতো দিয়ে। অভিনেত্রী নিজের চিরাচরিত লুকে ধরা দিয়েছে। নো মেকআপ এবং সাথে একটি হ্যান্ডব্যাগ। তবে কিসের জন্য বোলপুরে গিয়েছেন অভিনেত্রী তা জানা যায়নি।

Back to top button