Story

“ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে, আমি ইচ্ছেমতো আকাশ দেখতে পাব” – নিজের স্বপ্ন পূরণ করতেই কি বিলাসবহুল আবাসনের ৩৭ তলায় বাড়ি শ্রাবন্তীর?

টলিউডের অভিনেত্রীদের মহলে জনপ্রিয় মুখ হলেন শ্রাবন্তী। অভিনেতা-অভিনেত্রীরা যে বিলাসবহুল আবাসনে থাকবেন এতে নতুন কিছু নেই। তবে নতুন সেখানে থাকে যেখানে সে অভিনেতা-অভিনেত্রীর স্বপ্নের ছোঁয়া থাকে। অভিনেত্রী শুভশ্রী থাকেন বাইপাস লাগোয়া আরবানা হাইটে। এখানেই বসবাস করেন টালিগঞ্জের এক ঝাঁক তারকা। রাজ-শুভশ্রী, পায়েল, অরিন্দম শীল থেকে সম্প্রতি দেব এর মত হাইপ্রোফাইল তারকারা থাকেন এখানে। আরবানায় ৬ নম্বর ৩৭ তালায় নিজের স্বপ্নপুরী গড়ে তুলেছেন শ্রাবন্তী।

অভিনেত্রী হিসেবে বর্তমানে তাঁর কাজের চর্চা যত না হয় তার থেকে অনেক বেশি চর্চা হয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে। সোশ্যাল মিডিয়াতে অভিনীত অ্যাক্টিভেশন বেশ ভালোমতোই দেখতে পাওয়া যায়। সেখানে মাঝেমধ্যেই অভিনেত্রীর বাড়ির বিভিন্ন দর্শকের সামনে আসে। এবার অভিনেত্রীর বাড়ির একটি ভ্লগ বেশ ভাইরাল হল সোশ্যাল মিডিয়াতে। একজন ভ্লগার শ্রাবন্তীর সম্পূর্ণ বাড়ির ভ্লগ বানিয়ে ছাড়েন তা ইউটিউব চ্যানেলে। আসলে তিনি শ্রাবন্তীর সেই বিলাসবহুল বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রীর রিল ভিডিও বানাতে। সেই রিল ভিডিও বানানোর মাঝেই সেই ভ্লগার অভিনেত্রীর বাড়ির কিছু ঝলকের ভিডিও বানিয়ে নেন।

আরবানার এই বিলাসবহুল আবাসনের 2BHK ফ্ল্যাটের দাম শুরু হয় আড়াই কোটি থেকে। অভিনেত্রী তাঁর এই ফ্ল্যাটে একা থাকেন না। তাঁর সাথে থাকেন তাঁর একমাত্র ছেলে। এছাড়াও অভিনেত্রী সারমেয়প্রেমী। তাঁদের সেই ফ্ল্যাটে অভিনেত্রীর বেশ কয়েকটি পোষ্যও থাকে। অভিনেত্রীর ফ্ল্যাটের সবথেকে আকর্ষণীয় স্থান তাঁর বেডরুমের পাশের বিশাল বারান্দা। বিশাল বড় কাচের দরজা সরালে গোটা কলকাতা শহর চোখের সামনে থাকবে অভিনেত্রীর। অভিনেত্রী নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে, আমি ইচ্ছেমতো আকাশ দেখতে পাব”। অর্থাৎ নিজের স্বপ্ন পূরণে ই নিজের মনের মতো করে নিজের আবাসন তৈরি করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

প্রসঙ্গত চলতি বছরের দুর্গা পুজোয় অষ্টমীর দিন একটি রিল ভিডিও শুট করা হয়েছিল। যে ভিডিওতে অভিনেত্রীকে দেখতে পাওয়া গিয়েছিল গোলাপি রঙের শাড়িতে। তার সাথে একদম ছিমছম সাজগোজ। চুলে ফুলের মালা লাগানো, কপালে ছোট্ট টিপ, হালকা আর লিপস্টিক এবং সারা শরীরে সোনার গয়না সেজে ছিলেন অভিনেত্রী। এই ভিডিওতে অভিরূপ বলেছেন, “এলিগেন্স”।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

দেখতে পাওয়া যায় অভিনেত্রীর বিশাল বড় বেডরুমে বিছানার পিছনে সবুজ ভেলভেট লাগানো। অভিনেত্রী পছন্দমত সুসজ্জিত করা হয়েছে সেই বেডরুম। তবে সব থেকে হাইলাইট বিষয় হলো সেই বিশাল বারান্দা। যেখান থেকে মেঘের মালা এসে পৌঁছায় অভিনেত্রীর ঘরে। তার পাশেই অভিনেত্রীর বাড়ির মধ্যেই তাঁর বার কাউন্টার। সেখানে রয়েছে অভিনেত্রীর পছন্দের দামি দামি ব্রান্ডের বিভিন্ন মাদকদ্রব্য। প্রসঙ্গত অভিনেত্রীর বর্তমান বয়ফ্রেন্ড অভিরূপ আদতে তাঁর প্রতিবেশী। হাইরাইজেই বসবাস করেন অভিরূপ। তাহলে সম্পূর্ণ বিষয় সম্পর্কে জেনে কেমন লাগলো আপনাদের? কমেন্টে জানাবেন নিশ্চয়ই।

Back to top button