ভাইরাল

‘কাঁচা বাদামে’র পর এবার ভাইরাল ‘দিদি খাবেন মুড়ি’! নতুন গান বাঁধলেন বীরভূমের ঝালমুড়ি বিক্রেতা ভাগবত নন্দী

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাইরাল হয়েছে বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর এর লেখা গান ‘কাঁচা বাদাম’। তিনি গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করার সময়ে ক্রেতাদের উদ্দেশ্যে গাইতেন এই গানটি। সেই গান ভাইরাল হওয়ার পর ইতিমধ্যেই তা একাধিকবার রিমিক্স করে ফেলেছেন অনেকেই। পাশাপাশি ভোট প্রচার থেকে শুরু করে বিভিন্ন স্টুডিওয় গান গাওয়ার জন্য ডাক পাচ্ছেন এই গানের রচয়িতা। এবার তার পথ অনুসরণ করে নতুন গান তৈরি করতে দেখা গেল বীরভূমে ঝালমুড়ি বিক্রেতা ভাগবত নন্দীকে।

ওই ঝালমুড়ি বিক্রেতা বীরভূমের ইলামবাজারের জয়দেব কেন্দুলি এলাকার বাসিন্দা। বিগত প্রায় ২৫ বছর ধরে সাইকেলে ঘুরে বিভিন্ন এলাকায় ঝালমুড়ি বিক্রি করতে দেখা গেছে তাকে। এবার তিনি যে গানটি গেয়েছেন তার নাম ‘দিদি দিদি খাবেন মুড়ি’। বলাই বাহুল্য ইতিমধ্যে তিনিও বেশ ভাইরাল হয়েছেন নেট দুনিয়ায়।

প্রসঙ্গত এর আগে ভুবন বাদ্যকরের পথ অনুসরণ করে জলপাইগুড়ির এক বাদাম বিক্রেতাকে ‘ভাজা বাদাম’ গান তৈরি করতে দেখা গিয়েছিল। তিনিও বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন নেটিজেনদের মধ্যে। এবার তাদেরকেই ব্যবসায়িক সাফল্যের জন্য অনুসরণ করতে দেখা গেল বীরভূমের এই ঝালমুড়ি বিক্রেতাকে।

তাদের গান শুনে নেটিজেনদের একাংশ মনে করছেন ক্রেতাকে সহজে আকৃষ্ট করার পাশাপাশি এরকম গানের মাধ্যমেই সোশ্যাল মিডিয়ায় খুব অল্প সময়েই ভাইরাল হয়ে যেতে পারেন গরিব ব্যবসায়ীরা।

Back to top button