টলিউড

ছোট্ট ঈশানকে ফেলে বছর শেষের পার্টি করতে গোয়ায় হাজির যশ-নুসরত জুটি! শর্ট ড্রেসে ভাইরাল ‘সেক্সি’ নুসরতের ফটো

কিছুদিন আগেই জানা গিয়েছিল কলকাতা ছেড়ে বেরিয়ে পড়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান এবং তার সঙ্গী যশ দাশগুপ্ত। এবার জানা গেল তাদের গন্তব্য স্থল গোয়া। বছর শেষের উদযাপনে মেতে উঠতে কলকাতা ছেড়ে গোয়ার উদ্দেশ্যে উড়ে গিয়েছেন এই জুটি। তবে টলিউডের অন্দরে খবর এই যাত্রায় তারা নিয়ে যাননি তাদের ছোট্ট সন্তান ঈশানকে। নিজেদের মতো করে সময় কাটাতে গোয়াকে বেছে নিয়েছেন যশ এবং নুসরাত।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নুসরত তন্দুরি চা এর ফটো শেয়ার করে নিয়েছিলেন অনুগামীদের সঙ্গে। সেখানেই লোকেশন হিসেবে তিনি বেছে নিয়েছিলেন গোয়াকে। যা থেকে অনুগামীরা জানতে পেরেছেন আপাতত গোয়ার তাজ হোটেলে কাটাচ্ছেন নুসরত তাদের ছুটির দিনগুলো। পাশাপাশি অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় দেখতে পাওয়া গিয়েছে গোয়ার সমুদ্র সৈকতের ফটোও।

বলাই বাহুল্য এদিন নেটিজেনদের একাংশের কটাক্ষের শিকার হতে হয়েছে যশ এবং নুসরত জুটিকে। কারণ নেটদুনিয়ার নাগরিকরা মনে করছেন ছোট্ট ঈশানকে ফেলে পার্টি করতে গোয়া উড়ে যাওয়া মোটেও আদর্শ বাবা মায়ের মত কাজ নয়মবতবে নুসরত যে সে সমস্ত সমালোচনায় পাত্তা দেন না, তা প্রমাণ হয়ে গিয়েছে তার সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে। ইতিমধ্যেই নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে শর্ট ড্রেসে অভিনেত্রীর গোয়া লুকের ফটো।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

Back to top button