টলিউড

বছর শেষে উদ্দাম পার্টি নয়, বরং নানান উপহার দিয়ে পথ-শিশুদের মুখে হাসি ফোটানোর উদ্যোগ নিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

নতুন বছরের প্রাক্কালে বিভিন্নভাবে উদযাপনে মেতে উঠতে দেখা গিয়েছে টলিউডের সেলিব্রিটিদের। উদ্দাম পার্টি থেকে শুরু করে কলকাতা ছেড়ে বেরিয়ে পড়া সমস্তটাই রয়েছে সেই তালিকায়। তবে এবার বছর শেষের আনন্দ অন্য ভাবে পালন করতে দেখা গেল টলিউড অভিনেত্রী অপরাজিতা আঢ্যকে। নিজের জন্য নয় বরং মানুষের জন্য কিছু করে বছর শেষের আনন্দ উপভোগ করতে দেখা গেল তাকে।

এদিন অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নেন কিছু ফটো এবং ভিডিও। যার মাধ্যমে দেখা যায় বছর শেষের আগে কেক, বিস্কুট থেকে শুরু করে নানারকম উপহার নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েছেন অপরাজিতা। সেই সমস্ত উপহার তিনি তুলে দিয়েছেন ফুটপাতবাসী মানুষদের হাতে। বলাই বাহুল্য তার হাত থেকে উপহার পেয়ে অনাবিল হাসি ফুটে উঠতে দেখা গিয়েছে ফুটপাতবাসী শিশুদের মুখে।

এদিন অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন যাদের কাছে বছর শেষ বলে আলাদা করে কোন অনুভূতি হয় না এবং যাদের প্রতিটা দিনই সমান, তাদের জন্য তিনি কিছু করতে পেরে তিনি আনন্দিত। বলাই বাহুল্য তার এই উদ্যোগ দারুণ প্রশংসা কুড়িয়েছে নেটিজেনদের কাছে। অনেকেই মনে করছেন শুধুমাত্র অপরাজিতা নয় বরং টলিউডের আরো অনেক সেলিব্রেটিদের যাদের সত্যিকারের সামর্থ্য রয়েছে তাদেরও উচিত এ ধরনের কাজে এগিয়ে আসা।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

Back to top button