Story

‘হিংসা করবেন না, বরং মন দিয়ে আগে অভিনয়টা শিখুন’! বলিউডে অভিনয় নিয়ে নিন্দুকদের মুখ বন্ধ করলেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়

টলিউডে খুব কম সংখ্যক অভিনেতা রয়েছেন যারা একই সঙ্গে বাংলা ইন্ডাস্ট্রির ছোট পর্দা, বড় পর্দা এবং বলিউডেও কাজ করে চলেছেন। টলিউড অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় তাদের মধ্যেই একজন। বলিউডের বড় পর্দার পাশাপাশি বর্তমানে বিভিন্ন ওয়েব সিরিজেও দেখা যাচ্ছে অভিনেতাকে। তবে এবার বলিউডে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেতাকে।

বলিউডে কাজ করার প্রসঙ্গে শাশ্বত চট্টোপাধ্যায় জানিয়েছেন শুধুমাত্র কানেকশন দিয়ে কখনো বলিউডে কাজ করা সম্ভব হয় না। বরং অভিনয়টা জানতে হয়। নইলে নামিদামি তারকাদের মধ্যে টিকে থাকার লড়াইটা ভীষণই কঠিন হয়ে পড়ে। তবে যেহেতু তিনি নিজে বাংলা সিনেমা দিয়ে তার অভিনয় জীবনের পথ চলা শুরু করেছেন, তাই সব সময় তার কাছে বলিউডের থেকে টলিউড বেশি প্রাধান্য পাবে বলে জানিয়েছেন অভিনেতা।

তবে এখন টলিউড অভিনেতারা বলিউডের পাশাপাশি সাউথের ইন্ডাস্ট্রিতেও ডাক পাচ্ছেন। সেই প্রসঙ্গে মুখ খুলে অভিনেতা জানিয়েছেন নিজেদের প্রতিভার জোরেই এই সুযোগ তাদের মিলছে। তাই যারা মনে করেন কানেকশনটাই সব, তাদের উদ্দেশ্যে অভিনেতা জানিয়েছেন হিংসা করে এ সমস্ত কথা না বলে যারা সুযোগ পাচ্ছেন তাদের জন্য সকলের খুশি হওয়া উচিত। বলাই বাহুল্য অভিনেতার অনুগামীরা মনে করছেন শাশ্বতর এই কড়া জবাব এবার নিন্দুকদের মুখ বন্ধ করে দেবে।

Back to top button