ভাইরাল

প্রকাশ্যে এল ‘কাঁচা বাদাম’ এর নতুন মিউজিক ভিডিও, আয়ের সবটাই তুলে দেওয়া হবে ভুবন বাদ্যকরের হাতে জানালেন নির্মাতারা, সাধারণ মানুষের ভালবাসায় আরো একবার ভাইরাল ‘কাঁচা বাদাম’

সোশ্যাল মিডিয়ার দৌলতে তীব্র ভাইরাল হয়েছিল বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকরের লেখা গান ‘কাঁচা বাদাম’ গানটি। মোটর বাইকে করে গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রির সময় এই গান গেয়ে ক্রেতাকে আকৃষ্ট করতেন তিনি। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌলতে তার গান ভাইরাল হওয়ার পর তার একাধিকবার রিমেক করেন বিভিন্ন জনপ্রিয় ইউটিউবাররা। এবার ভুবন বাবুকে সাহায্যের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় নিয়ে আসা হল কাঁচা বাদামের মিউজিক ভিডিও।

জানা গিয়েছে গানটি রিমিক্স করে লক্ষ লক্ষ টাকা আয় করেছেন কনটেন্ট ক্রিয়েটররা। কিন্তু সেই টাকার কোন ভাগ পাননি গানটির আসল রচয়িতা। যা নিয়ে পুলিশের দ্বারস্থ হতে দেখা গিয়েছিল তাকে। তবে এবার তার আর্থিক অবস্থার সুরাহা করতে গানটির মিউজিক ভিডিও বানিয়েছে ‘গোধূলি বেলা মিউজিক’ নামের এক ইউটিউব চ্যানেল। ভিডিও নির্মাতারা জানিয়েছেন এই ইউটিউব ভিডিওটি থেকে যে অর্থ তারা রোজগার করবেন তার সমস্তটাই তুলে দেওয়া হবে গানটির রচয়িতা ভুবন বাদ্যকরের হাতে।

পাশাপাশি আরও জানা গিয়েছে সাধারণ মানুষের দয়ায় ইতিমধ্যে কিছু আর্থিক সাহায্য পেয়েছেন ভুবন বাবু। কিন্তু তা অতি যৎসামান্য হওয়ায় তার আর্থিক অবস্থার কোন উন্নতি হয়নি। কিন্তু এদিনের মিউজিক ভিডিও প্রকাশ হওয়ার পর তা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা থেকে নেটিজেনরা মনে করছেন এবার হয়তো কিছুটা আর্থিক অবস্থার সুরাহা হবে গরীব এই কাঁচা বাদাম বিক্রেতার।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button