ভাইরাল

‘মহিলারা পুরুষদের চাকর, তাদের জায়গা রান্নাঘরে’! মহিলাদের অপমান করার জন্য রেডিও মির্চির অফিস থেকে ধাক্কা খেলো দীপক কালাল, তুমুল ভাইরাল ভিডিও

রাখি সাওয়ান্তের সূত্রেই দীপকের সাথে পরিচিত হয়েছেন সকলে। মাঝে শোনা গিয়েছিল তার সাথেই বিয়ে হবে রাখি সাওয়ান্তের। নিজেই সেকথা সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন তিনি। জানা যায়, তার সাথে বিভিন্ন পোজে ফটোশুটও করেছিলেন রাখি সাওয়ান্ত। কিন্তু পরে তাদের বিয়ে শেষপর্যন্ত হয়নি। তার সাথে বিয়ে হয় রীতেশের। ইতিমধ্যেই বিগবসের সেটে তার স্বামীর সাথে আলাপ হয়েছে সকলেরই। তিনি পেশায় একজন এনআরআই, একথা তিনি নিজেই জানিয়েছেন সকলকে। তবে সম্প্রতি দীপক কালালের মির্চির অফিসে ঘাড় ধাক্কা ভিডিও সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি যে ভিডিওটি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে রেডিও মির্চির মহিলা আরজে দীপকের একটি ইন্টারভিউ করছিলেন আর সেখানেই অন এয়ার দীপক মহিলাদের সম্পর্কে অত্যন্ত কুরুচিকর মন্তব্য করে বসেন, যার জন্যই সেইসময় স্টুডিওতে উপস্থিত থাকা মহিলা আরজে অফিসের সিকিউরিটি গার্ড দেখে তাকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দেন। এমনকি তার ইন্টারভিউয়ের রেকর্ডিংও ডিলিট করে দেন তিনি।

এই ইন্টারভিউ নেওয়ার কয়েকদিন আগেই মেট্রোতে একজন মহিলা ফ্যান দীপকের সাথে সেলফি তুলতে চেয়েছিলেন কিন্তু তিনি তাকে আটকে দিয়ে নানা মন্তব্য করেন যার জন্য সকলের সামনে মেট্রোর মধ্যেই মেয়েটি তাকে সপাটে চড় মেরেছিল আর যার ভিডিও সেই সময় তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার প্রেক্ষিতেই রেডিও মির্চির মহিলা আরজে তাকে প্রশ্ন করা মাত্রই তিনি বলে ওঠেন, মহিলারা তাদের মত পুরুষদের চাকর। মহিলাদের তৈরি করা হয়েছে রান্নাঘরে রুটি বানানোর জন্য। পুরুষের উপর হাত তোলা তাদের একেবারেই উচিৎ নয়।

এই কথা শোনার পরই ঐ মুহূর্তে সেখানে থাকা আরজে ভীষণভাবে রেগে যান। এরপরই তিনি সমস্ত কিছু বন্ধ করে তাকে স্টুডিও থেকে বেরিয়ে যেতে বলেন। তুমুল কথা কাটাকাটি হয় তাদের মধ্যে। কিন্তু প্রথমে তিনি সেখান থেকে বের হতে না চাইলে পরে সিকিউরিটি গার্ড দেখে তাকে বের করে দেওয়া হয়। এই ভিডিওটি ২০১৯’এর, সম্প্রতি পুনরায় ভাইরাল হয়েছে সকলের মধ্যে। এই ভিডিওটি ভাইরাল হতেই আবারো নেটিজেনদের মধ্যে ট্রোল হয়েছেন দীপক কালাল।’

Back to top button