বলিউড

ঝাঁসি স্টেশনের নাম বদলে হল ‘বীরাঙ্গনা লক্ষ্মীবাঈ’! ‘দারুণ উদ্যোগ যোগিজি’, প্রশংসায় পঞ্চমুখ পর্দার লক্ষ্মীবাঈ ওরফে অভিনেত্রী কঙ্গনা রানাউত

বড় পর্দায় ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ এর চরিত্রে অভিনয় করে সকলকে চমকে দিয়েছিলেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার সেই সিনেমা বক্সঅফিসে দারুন ফলাফল করে তাক লাগিয়ে দিয়েছিল সকলকে। এবার ঝাঁসি রেল স্টেশনের নাম বদল নিয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত চলতি বছরেই ঝাঁসি রেল স্টেশনের নাম বদলে ‘বীরাঙ্গনা লক্ষ্মীবাঈ’ রাখার সিদ্ধান্ত নিয়েছিল উত্তরপ্রদেশ সরকার। সেইমতো কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে প্রস্তাব পাঠানো হয়েছিল উত্তর প্রদেশ সরকারের তরফে। সেই প্রস্তাব পাশ হতেই এদিন টুইটের মাধ্যমে যোগী আদিত্যনাথ সকলের সঙ্গে ভাগ করে নেন ঝাঁসি স্টেশন এর নতুন নাম। জানান এরপর থেকে রেলস্টেশনটিকে ‘বীরাঙ্গনা লক্ষ্মীবাঈ’ হিসেবেই জানবেন সকলে।

এদিন উত্তরপ্রদেশ মুখ্যমন্ত্রীর এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী প্রশংসা করেছেন এই উদ্যোগের, জানিয়েছেন যোগী আদিত্যনাথ দারুন সিদ্ধান্ত নিয়েছেন। প্রসঙ্গত এর আগে মোঘলসরাই স্টেশন এর নাম বদল করে পণ্ডিত দীনদয়াল উপাধ্যায় নাম রাখা হয়েছিল।

তখনো সোশ্যাল মিডিয়া আনন্দ প্রকাশ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এদিন কঙ্গনার অনুগামীরা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়েছেন এই সিদ্ধান্তের ফলে মানুষের মনে আরো দৃঢ় ভাবে স্থান লাভ করবেন ঝাঁসির রানী লক্ষ্মীবাঈ।

Back to top button