বাংলা সিরিয়াল

মা হতে চলেছেন ‘কৃষ্ণকলি’র কৃষ্ণা, অনুগামীদের সঙ্গে নিজের গর্ভবতী লুক ভাগ করে নিলেন অভিনেত্রী সৌমি চ্যাটার্জী

এই মুহূর্তে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি নেটিজেনদের অন্যতম পছন্দের একটি সিরিয়াল। প্রায় তিন বছর ধরে টানা চলছে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকটি। ইতিমধ্যে বেশ কয়েকবার ধারাবাহিক বন্ধের খবর শোনা গেলেও শেষ পর্যন্ত নিন্দুকদের মুখে ছাই দিয়ে সাফল্যের সঙ্গে সম্প্রচার চলছে এই ধারাবাহিকের। এবার ধারাবাহিকের গল্প অনুযায়ী পুত্র সন্তানের জন্ম দিতে দেখা গেল কৃষ্ণকলির মেয়ে কৃষ্ণাকে।

প্রসঙ্গত কৃষ্ণার চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমি চ্যাটার্জী। যিনি অত্যন্ত কম সময়ের মধ্যে প্রবল জনপ্রিয় হয়ে উঠেছেন সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে। এর আগে ‘কপালকুন্ডলা’র মতো গুরুত্বপূর্ণ সিরিয়ালে অভিনয় করতে দেখা গেছে তাকে।

পাশাপাশি ছোটপর্দার দৌলতে সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় এই অভিনেত্রী। অনুগামীদের মাঝে মধ্যেই তাকে ক্যামেরার পিছনের বিভিন্ন রকম ছবি এবং ভিডিও ভাগ করে নিতে দেখা যায়। এবার তেমনই নিজের একটি গর্ভবতী লুক শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরে জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের টিআরপি নিম্নগামী। তবে অনুগামীরা মনে করছেন কৃষ্ণার পুত্র সন্তানের জন্মের সুখবর দিয়ে হয়তো আবারো ফিরে আসবে এই ধারাবাহিকের পুরনো জনপ্রিয়তা। ধারাবাহিকের গল্প অনুযায়ী দেখা গিয়েছে কৃষ্ণকলি ভিলেন দিশার হাত থেকে বাঁচিয়ে এনেছে গর্ভবতী মেয়ে কৃষ্ণাকে। এরপর ধারাবাহিকের গল্প কোন দিকে এগোয় তা জানতে উৎসুক হয়ে রয়েছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by SOUME CHATTERJEE (@soumechatterjee)

Back to top button