Story

‘গোপন দৃশ্য করা যাবে না’, এক মাত্র এই কারণের জন্যই হলিউডের অফার পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন বাঙালি মেয়ে ঐশ্বর্য রাই বচ্চন

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় ঐশ্বরিয়া রায় বচ্চন এর নাম প্রথম সারিতেই পরে। একসময় বিশ্বসুন্দরীর জিতেছিলেন এই অভিনেত্রী। তারপর থেকেই বলিউডে নিজের জায়গা পাকাপোক্তভাবে করে নিয়েছিলেন। একের পর এক হিট সিনেমায় অভিনয় করে দর্শকের মন কেড়েছিলেন তিনি। তখন হাজার হাজার পুরুষের কাঙ্ক্ষিত নারী ছিলেন তিনি।

বলিউড তো বটেই একসময় হলিউড থেকেও অফার এসেছিল অভিনেত্রীর কাছে। তবে এক মুহূর্তের সেই অফারকে নাকচ করে দিয়েছিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। যার বিশেষ কিছু কারণ ছিল। হলিউডে কাজ করার স্বপ্ন কে না দেখেন। আমাদের বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও হলিউডে নিজের জায়গা করে নিয়েছেন। সেখানে দাঁড়িয়ে কি এমন হয়েছিল বচ্চন পরিবারের বৌমার যার কারণে হলিউডের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

সূত্রের খবরে জানা গিয়েছে হলিউডের জনপ্রিয় সিনেমা ট্রয় তে অভিনয় করার সুযোগ আসে অভিনেত্রীর কাছে। এই ছবিতে তাকে জনপ্রিয় অভিনেতা ব্রেড পিটের বিপরীতে দেখা যেত অভিনেত্রী ঐশ্বর্য রায় কে। তবে ছবিতে কিছু যৌন দৃশ্য ছিল যেগুলি করতে একদমই স্বাচ্ছন্দ বোধ করেননি অভিনেত্রী। যার কারণেই এত বড় সিনেমার অফার পেয়েও ফিরিয়ে দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।

Back to top button