ভাইরাল

একই মঞ্চে আয়ুষ্মান খুরানার সাথে গলা মিলিয়ে গান গাইলেন বাংলার মেয়ে অনন্যা! রইল ভিডিও

গান হলো সমস্ত রোগের বেস্ট থেরাপি। গান শুনতে ভালোবাসেন না এরকম মানুষ হয়তো খুজেই পাওয়া যাবে না। সম্প্রতি হিন্দি এন্টারটেইনমেন্ট রিয়েলিটি শো সারেগামাপা শুরু হয়েছে। জনপ্রিয় এই শো এ দেশের নানান জায়গা থেকে প্রতিভা উঠে এসেছে। একেকজন প্রতিযোগী একেকজন কে টেক্কা দেওয়ার মতন। এবারের সিজনে কলকাতা থেকে এসেছে অনেক প্রতিযোগী। যাদের সকলের সাথে কমবেশি আমরা পরিচিত।

সম্প্রতি কয়েকদিন আগেই এই শো এর বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের অভিনেতা আয়ুষ্মান খুরানা ও বাণী কাপুর। বর্তমান জেনারেশনের ক্রাশ আয়ুষ্মান। নিজের দারুন অভিনয়ের জন্য তিনি অল্প সময়ের মধ্যে সকলের কাছে জনপ্রিয়তা পেয়েছেন।

ঐদিন মঞ্চেই বাংলার মেয়ে অনন্যার সঙ্গে একসাথে গান ধরলেন আয়ুষ্মান খুরানা। ঐদিন মঞ্চেই অন্যান্য আয়ুষ্মান কে সকলের সামনে অনুরোধ করে তার সাথে দুই লাইন গাওয়ার জন্য। এবং অন্যান্য র অনুরোধ রাখতেই আয়ুষ্মান ঐদিন তার সঙ্গে গান গায়। অনন্যা প্রথমে কমলা নৃত্য করে গান দিয়ে শুরু করে এবং অনন্যা র সঙ্গে গলা মিলিয়ে আয়ুষ্মান ও পানি দা রং দেখকে শুরু করেন।

এবারের সারেগামাপা র মঞ্চে বিচারকের আসনে রয়েছেন হিমেশ রেশমি, শংকর মহাদেব, ও বিশাল দালালি। ঐদিন বিশেষ অতিথি হিসেবে বিচারকের আসনে ছিলেন কুমার শানু, কবিতা কৃষ্ণমূর্তি। উল্লেখ্য শো এর অডিশনের দিনই বিচারকের মন জয় করে নিয়েছিল অনন্যা। এর আগেও অনন্যা বাংলার সারেগামাপা র মঞ্চে নিজের গানের মাধ্যমে সকলের মন জয় করেছিল। এই শো টে এসেও সকলের মন জয় করেছে সে।

Back to top button