বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে ১ বছর পর ছোটপর্দায় কামব্যাক করছে সকলের প্রিয় জবা! সুপারস্টার পল্লবীকে দেখে নতুন রূপে দেখে উচ্ছ্বসিত ভক্তরা

টলিউডের ছোটপর্দার নতুন মুখ পল্লবী শর্মা। আসল নামে যতটা না মানুষ তাকে চেনেন তার প্রথম ধারাবাহিক কে আপন কে পরের জবা বললে তাকে সকলেই চেনেন। ফের আরও একবার ছোটপর্দার মাধ্যমে টেলিভিশনের ফিরছেন অভিনেত্রী পল্লবী। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পরের জবার ভূমিকায় অভিনয় করে সারা বাংলার মানুষের কাছে পরিচিতি পেয়েছিলেন তিনি।

একসময় ধারাবাহিকের গল্প এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে সোশ্যাল মিডিয়ায় জবাকে নিয়ে নানা ধরনের ট্রোলিং এবং মিম বানানো হতো। রীতিমতো সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাক হয়ে উঠেছিলেন অভিনেত্রী। নেটিজেনদের নানারকম সমালোচনার মুখোমুখি হতে হয়েছিল অভিনেত্রীকে। তবে নেগেটিভ মন্তব্যের পাশাপাশি অনেক প্রশংসা পেয়েছিলেন অভিনেত্রী অনেকেই তার চরিত্রটি বেশ পছন্দ করত। যার কারণে এই ধারাবাহিক দীর্ঘ চার বছর ধরে চলেছিল।

কে আপন কে পর ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস হতে চলল। এই কয়েক মাসে একবারের জন্য অভিনেত্রী পল্লবী কে টিভির পর্দায় দেখা যায়নি। তবে আবারও ছোটপর্দায় মাধ্যমে সকলের সামনে আসতে চলেছেন অভিনেত্রী। দর্শক চেয়েছিলেন আবার ফিরে আসুক তিনি পর্দায়। মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকের হাত ধরেই তিনি আবারও ছোটো পর্দায় কাম ব্যাক করছেন। সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিক সম্পর্কিত অভিনেত্রী কিছু ছবি ভাইরাল হয়েছে। যা দেখে স্পষ্টই বোঝা যাচ্ছে যে আগামী দিনে মহাপীঠ তারাপীঠ ধারাবাহিকে দেখা যেতে চলেছে অভিনেত্রীকে।

Back to top button