বাংলা সিরিয়াল

মিঠাই কে হারাতে দ্রুত গতিতে TRP তে ওপরে উঠে আসছে ‘গাঁটছড়া’! খুকুমণি ও গাঁটছড়ার জন্য দুশ্চিন্তা বাড়ছে মিঠাই এর

বৃহস্পতিবার মানেই ধারাবাহিকগুলোর টিআরপি রেটিং নির্ধারণের দিন। কোন চ্যানেলের কোন ধারাবাহিক কত তম স্থানে জায়গা করে নিয়েছে সেটা দেখার দিন। তবে এই টিআরপি রেটিং তালিকায় আশ্চর্যের একটি ঘটনা হলো কয়েক সপ্তাহের মধ্যেই ‘খুকুমণি হোম ডেলিভারি’ মিঠাই এর কাছাকাছি পৌঁছে গিয়েছে এবং মাত্র এক সপ্তাহ তে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’ পৌঁছে গিয়েছে চতুর্থ স্থানে। চলুন তাহলে দেখে নেওয়া যাক কোন ধারাবাহিক কততম জায়গা দখল করে নিয়েছে টিআরপি রেটিং তালিকা।

১১.০ জি বাংলা ধারাবাহিক বরাবরের মতো নিজের প্রথম স্থান দখল করে রেখেছে। তবে এবার মিঠাই এর খুব কাছাকাছি পৌঁছে গেল স্টার জলসার খুকুমণি হোম ডেলিভারি ধারাবাহিক। এই ধারাবাহিকের রেটিং পয়েন্ট ৯.৯। এরপর তৃতীয় স্থানে রয়েছে যমুনা ঢাকি। তার রেটিং পয়েন্ট ৯.০। চতুর্থ স্থানে দুটি ধারাবাহিক জায়গা করে নিয়েছে জি বাংলার উমা এবং স্টার জলসার গাঁটছড়া পয়েন্ট ৮.৯।

৮.৫ পয়েন্ট পেয়ে পঞ্চম স্থানে রয়েছে জি বাংলায় দুটি ধারাবাহিক অপরাজিত উপ এবং সর্বজয়া। ষষ্ঠ স্থানে ৮.০ পয়েন্ট পেয়ে রয়েছে স্টার জলসার মন ফাগুন। ৭.৭ পয়েন্ট পেয়ে সপ্তম স্থানে রয়েছে ধূলোকণা।

৭.৫ পয়েন্ট পেয়ে অষ্টম স্থানে রয়েছে স্টার জলসার খেলাঘর। ৭.০ পয়েন্টে নবমস্থানে রয়েছে স্টার জলসার আয় তবে সহচরী। এবং দশম স্থানে ৬.০ পয়েন্ট পেয়ে রয়েছে জি বাংলার করি খেলা । টিআরপি রেটিং তালিকায় জি বাংলা ধারাবাহিক এর সংখ্যা বেশি থাকলেও প্রথম ৫ এর মধ্যে স্টার জলসার ধারাবাহিক গুলির সংখ্যা বেশি তবে খুব অল্প সময়ের মধ্যেই মিঠাইয়ের অনেক কাছাকাছি পৌঁছে গিয়েছে খুকুমণি হোম ডেলিভারি। এবার দেখা যাক আগামী দিনে কি হতে চলেছে। মিঠাই কি নিজের প্রথম স্থান দখল করে রাখতে পারবে নাকি খুকুমণি ডেলিভারি খুব তাড়াতাড়ি দখল করে নেবে মিঠাই এর স্থান।

এক নজরে সেরা ১০ ধারাবাহিক-

মিঠাই- ১১.০ (প্রথম)

খুকুমণি- ৯.৯ (দ্বিতীয়)

যমুনা ঢাকি- ৯.০ (তৃতীয়)

গাঁটছড়া- ৮.৯ (চতুর্থ)

উমা- ৮.৯ (চতুর্থ)

সর্বজয়া- ৮.৫  (পঞ্চম)

অপরাজিতা অপু- ৮.৫ (পঞ্চম)

মন ফাগুন- ৮.০ (ষষ্ঠ)

ধুলোকণা-  ৭.৭ (সপ্তম)

খেলাঘর- ৭.০ (অষ্টম)

আয় তবে সহচরী- ৭.৫ (নবম)

কড়িখেলা- ৭.০ (দশম)

Back to top button